1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জ থেকে নির্বাচন করবেন ড. ফরাস উদ্দিন - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জ থেকে নির্বাচন করবেন ড. ফরাস উদ্দিন

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১০ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিনিধিঃ সিলেট-১ আসনে বেশ কিছুদিন ধরেই সম্ভাব্য প্রার্থী হিসেবে আলোচনায় ছিল তার নাম। সিলেট আওয়ামী লীগের অনেক নেতাকর্মীরাই সম্ভাব্য প্রার্থী হিসেবে তার হয়ে নিরবে প্রচারণা চালিয়ে যাচ্ছিলেন। তবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হওয়ার পর সেই সম্ভাবনাটুকু উড়িয়ে দিয়েছেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. ফরাসউদ্দিন।

তিনি জানিয়েছেন আসন্ন নির্বাচনে তিনি সিলেট-১ আসন থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন না। তবে বিকল্প হিসেবে নিজের জন্মস্থানের আসন (মাধবপুর) হবিগঞ্জ-৪ থেকে নির্বাচন করতে পারেন।

ড. ফরাসউদ্দিন জানিয়েছেন, মর্যাদাপূর্ণ সিলেট-১ আসনের সম্ভাব্য প্রার্থী হিসেবে তার নাম দলের পছন্দের তালিকায় ছিল। তবে শেষপর্যন্ত তার \’সিনিয়র\’ আবুল মাল আব্দুল মুহিত নির্বাচনে অংশগ্রহণে রাজি হওয়ায় তিনি আর এই আসনে নির্বাচন করবেন না।

তিনি আরো জানান, আগামী জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে। বর্তমান সরকারের অধীনেই তা ভালোভাবে সম্পন্ন হবে।

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ব্যাপারে তিনি জানান, অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত আমার শ্রদ্ধেয়জন। তিনি এই আসনে প্রার্থী হিসেবে থাকলে সেখানে আমার নির্বাচন করার চিন্তা করা ঠিক নয়।

তিনি আরো জানান, নির্বাচনে অংশগ্রহণ করতে হলে অল্টারনেটিভ আসন হিসেবে হবিগঞ্জ-৪ রয়েছে। তবে সবকিছু নির্ভর করবে দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর। তিনি চাইলে আমি নির্বাচন করব।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x