• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ফেসবুকে ভাইরাল মিরপুরের এক তরুণীর নিখোঁজ সংবাদ!

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

করাঙ্গীনিউজ: হবিগঞ্জের বাহুবলের মিরপুর এলাকার “কাজি তাহেরা আক্তার” নামে এক তরুণী গতকাল শনিবার নিখোঁজ হয়েছে বলে জানা যায়। এ খবরটি সিলেট এলাকার বিভিন্ন ফেসবুক পেজ ও গ্রুফে দেখা যাচ্ছে। তরুণীর মামার একটি ফেসবুক পোস্ট করাঙ্গী নিউজের পাঠকের জন‌্য হুবুও তুলে ধরা হল।

 

আমার ভাগ্নী “কাজি তাহেরা আক্তার” নিখোঁজ হয়েছে প্রায় ছয় ঘন্টা হতে চললো, এখনো কোথাও খুঁজে পাওয়া যাচ্ছেনা। তার বাসা হবিগঞ্জের, বাহুবলের মিরপুর।
আজ বিকাল ৩ ঘটিকা হতে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। বান্ধবীর সাথে মিরপুর বাজারে ট্রেইলার এর দোকানে গিয়েছিলো। যাওয়ার পরে বান্ধবীকে সে বলছে তার নানুর বাসায় যাবে। কিন্তু সেখানে যে যায়নি বরং কোনো রিলেটিভের বাসাতেও পাওয়া যায়নি। সব যায়গায় খুজ নেওয়া শেষ কোথাও যায় নাই। মোবাইল ও অফ!
অন্যদিন ঠিকঠাক মতো আসলেও আজ আসে নাই দেখে ফোন দিলে ফোন অফ পাওয়া যায়।
উল্লেখ্য, কারো সাথে কোনদিন ফোনে কথা বলতে দেখা যায় নি। এখন কি করা যেতে পারে দ্রুত প্লিজ জানাবেন। (থানায় জিডি করা হয়েছে)
যোগাযোগ – সরাসরিঃ +8801712532430

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ