1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বড় হার দিয়ে বিশ্বকাপ শুরু সালমাদের - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৮:৩৭ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বড় হার দিয়ে বিশ্বকাপ শুরু সালমাদের

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১০ নভেম্বর, ২০১৮

ক্রীড়া ডেস্ক: নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে বড় ধাক্কা খেল বাংলাদেশ। শনিবার ভোরে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের কাছে ৬০ রানের লজ্জার হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে সামলা-জাহানারাদের। ১০৭ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে এদিন বাংলাদেশ যে অলআউট হয় মাত্র ৪৬ রানে। মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপে এটিই সর্বনিম্ন রানের দলীয় ইনিংস।

বাংলাদেশের ১১ ব্যাটসম্যানের ব্যক্তিগত স্কোর- ৫, ৬, ৩, ৮, ৩, ২, ৪, ০, ৩*, ৫, ১। যেখানে সালমা বাহিনীর অসহায় আত্মসমর্পনের চিত্রটা ফুটে উঠেছে। ১১ জনের ইনিংসগুলো যোগ করলে হয় ৪০! সঙ্গে আরও একটি ৬-এর হিসাব আছে। সেই ৬-এর ইনিংসটি এসেছে মিস্টার এক্সট্রার কাছ থেকে। সব মিলে বাংলাদেশ ৪৬ রানে অলআউট!

এর আগে, প্রথমে ব্যাট করে ৮ উইকেট হারিয়ে তুলেছিল ১০৭ রান সংগ্রহ করে গত আসরের চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজের মেয়েরা। বাংলাদেশি বোলারদের মধ্যে ২৩ রানে ৩ উইকেট নিয়েছেন জাহানারা আলম। এছাড়া রুমানা ২টি, খাদিজা ও সালমা নিয়েছেন একটি করে উইকেট।

বোলাররা প্রতিপক্ষের স্কোরটা সাধ্যের মধ্যে আটকে রাখতে সক্ষম হলেও ব্যাটিংয়ে চরম ব্যর্থতার পরিচয় দিয়েছেন ব্যাটসম্যানরা। বলতে গেলে ডেন্ড্রা ডটিনের কাছেই আত্মসমর্পণ করেছেন বাংলাদেশের মেয়েরা। ৩.৪ ওভার বোলিং করে মাত্র ৬ রানেই ৫ উইকেট নিয়েছেন ক্যারিবীয় এই পেসার।

এ গ্রুপে বাংলাদেশের পরের ম্যাচ ১২ নভেম্বর (বাংলাদেশ সময় ১৩ নভেম্বর ভোরে)। প্রতিপক্ষ ইংল্যান্ড।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x