• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে বাস-ট্রাক্টর সংঘর্ষে শ্রমিক নিহত

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১০ নভেম্বর, ২০১৮

টিপু সুলতান জাহাঙ্গীর, বাহুবল (হবিগঞ্জ): হবিগঞ্জের বাহুবলে যাত্রীবাহি বাস ও ট্রাক্টর সংঘর্ষে সজল সরকার (২৫) নামের এক ট্রাক্টর শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় অাহত হয়েছেন ট্রাক্টর চালকসহ অারো দুই জন।

শনিবার (১০ নভেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের চারগাও নামক স্থানে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

নিহত শ্রমিক উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের নতুন বাজার এলাকার কান্দিগাও গ্রামের কটিয়া সরকারের ছেলে।

গুরুতর অাহত অবস্থায় ট্রাক্টর চালক রুবেল মিয়া (২৫) কে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে তাদের অবস্থাও অাশংকা জনক, ট্রাক্টর চালক রুবেলের শরীরের হাড়ঘোড় ভেঙ্গে গেছে। তাদের দুজনকে ট্রাক্টরের ইঞ্জিনের নিচ থেকে উদ্ধার করে স্থানীয় লোকজন।

জানা যায়, ঢাকা থেকে ছেড়ে অাসা সিলেটগামী হানিফ পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৫-১৩৮৯) একটি যাত্রীবাহি রং সাইটে গিয়ে বাহুবল থেকে মিরপুর গামী একটি ট্রাক্টরকে চাপ দিলে ঘটনাস্থলেই সজল সরকার মারা যায়। এ মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ট্রাক্টরটি ধুমরেমুচরে যায়।

তাৎক্ষণিক স্থানীয় লোকজন অাহত দুজনকে ট্রাক্টরের ইঞ্জিনের নিচ থেকে উদ্ধার করে হবিগঞ্জ হাসপাতালে প্রেরন করে। গুরুতর অাহত ট্রাক্টর চালক বাহুবল উপজেলার পূর্ব জয়পুর গ্রামের ইয়াকুত মিয়ার ছেলে রুবেল মিয়া (২৫) কে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরন করে অন্য এক শ্রমিক সদর উপজেলার অাছিপুর গ্রামের রইছ উল্লার ছেলে অনু মিয়া (৩৫)কে হবিগঞ্জ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি)  মোঃ মাসুক অালী দুর্ঘটনার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ