• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে ফিজিওথেরাপী সেন্টারে ১ লক্ষ টাকা জরিমানা

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

করাঙ্গীনিউজ: হবিগঞ্জে নিউ লাইফ ফিজিওথেরাপী এন্ড রিহেবিলিটেশন নামক সেন্টারে ডাক্তার পদবী না থাকা সত্তে¡ও ব্যবহার, ঘষামাজা মূল্যতালিকসহ অন্যন্যা অভিযোগে প্রতিষ্ঠান মালিককে ১ লক্ষ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। অনাদায়ে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

মঙ্গলবার (২৪ নভেম্বর ) দুপুরে ভ্রাম্যমান আদালত পরিচানাল করে জরিমানা আদায় করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রাজিব দাশ পুরকায়স্থ ও শামসুদ্দিন মোঃ রেজা।

এছাড়াও, জেলা শহরের রাজনগর এলাকায় রাস্তার উপর বালু ও পাথর রেখে যান চলাচলে বিঘœ সৃষ্টি করায় এক ব্যক্তি ২ হাজার টাকা জরিমান করা হয়।

এসময় শহরে অবৈধ রেজিস্ট্রেশন বিহীন টমটম চালনা, মাস্ক পরিধান না করা, অতিরিক্ত যাত্রী বোঝাই করে অটোবাইকে আরোহণ এবং সরকার প্রদত্ত স্বাস্থ্যবিধি না মানায় দুইটি মামলায় ১ হাজার টাকা জরিমানা করা হয়। একই সাথে শহরের ঘাটিয়াবাজারের বাধন ও প্রিয় ছিটঘরে কাপড় পরিমাপে মিটারস্কেল ব্যবহার না করায় মোট ৫০ হাজার টাকা অর্থদন্ড দেয়া হয়।

ভ্রাম্যমান আদালতকে সার্বিক সহযোগিতা করেন হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে মেডিক্যাল অফিসার ডাঃ ওমর ফারুক ও বিএসটিআই পরিদর্শক মোঃ মাসুদ রানা।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ