1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
মাধবপুরে প্রবাসীর স্ত্রীকে হত্যার অভিযোগ - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মাধবপুরে প্রবাসীর স্ত্রীকে হত্যার অভিযোগ

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ৯ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জঃ হবিগঞ্জের মাধবপুরে লাকী আক্তার (২৭) নামে এক মালয়েশিয়া প্রবাসীর স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। মৃত লাকীর বাবার দাবি শ্বশুরবাড়ির লোকজন তাকে হত্যা করেছে।

শুক্রবার (৯ নভেম্বর) বিকেলে উপজেলার কমলপুর গ্রামে এ ঘটনা ঘটে।

লাকী আক্তর ওই গ্রামের ফরিদ মিয়ার স্ত্রী এবং একই গ্রামের ফয়েজ মিয়ার মেয়ে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, মৃত্যুর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে স্বামীর বাড়ির লোকজন জানান, লাকী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। কিন্তু মরদেহটি তখন ঝুলন্ত ছিল না।

তিনি আরো জানান, মরদেহ হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে কিভাবে মৃত্যু হয়েছে তা জানা যাবে।

এদিকে লাকীর বাবা ফয়েজ মিয়া জানান, একই গ্রামের ফজলু মিয়ার ছেলে ফরিদ মিয়ার সঙ্গে তার মেয়ের বিয়ে দেন। বিয়ের পর থেকেই স্বামীর পরিবারের লোকজন লাকীকে নানাভাবে হয়রানি করতো। শুক্রবার সকালেও তাদের মধ্যে ঝগড়া হয়। ফয়েজ মিয়ার দাবি স্বামীর বাড়ির লোকজন তার মেয়েকে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দিতে চাইছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x