• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নাসিরনগরে সেলাই মেশিন বিতরণ

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ২১ নভেম্বর, ২০২০

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া):
নাসিরনগরে অসহায় ও দুঃস্থ নারীদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

আজ শনিবার সকালে নাসিরনগর সদর ইউনিয়নের ২২ জন অসহায় ও দুঃস্থ নারীর মধ্যে প্রধান অতিথি হিসেবে সেলাই মেশিন বিতরনের উদ্বোধন করেন লাল হোসেন চৌধুরী মেমোরিয়াল ফাউন্ডেশনের নিবার্হী পরিচালক মোঃ মোজেল উদ্দিন ভূইয়া।

লাল হোসেন চৌধুরী মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের আশুরাইল গ্রামের কৃতিসন্তান আমেরিকান প্রবাসী মোয়াজ্জেম হোসেন
চৌধুরীর ব্যক্তিগত অর্থায়ানে উপজেলার ১৩টি ইউনিয়নে ১০০টি সেলাই মেশিন বিতরণ কার্যক্রম আয়োজন করেন।

স্থানীয় ফাউন্ডেশনের চত্বরে জিয়া চৌধুরীর সঞ্চালনায় বিতরণ অনুষ্ঠানে এসময় দেলোয়ার হোসেন চৌধুরী,লাল হোসেন চৌধুরী ফাউন্ডেশনের শাখা ব্যবস্থাপক মোহাম্মদ আবদুল মোমেন,সিও মোঃ মাসুদ রানাসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় ফাউন্ডেশনের নিবার্হী পরিচালক মোঃ মোজেল উদ্দিন ভূইয়া বলেন,ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও আমেরিকান প্রবাসী মোয়াজ্জেম হোসেন চৌধুরী অসহায় ও দুঃস্থ নারীদের পাশে থাকার চেষ্ঠা করছেন। এটি সর্ম্পূণ ব্যক্তিগত উদ্যোগে পরিচালিত একটি কার্যক্রম। আশা করি আমাদের এই ক্ষুদ্র চেষ্ঠা বেকারত্ব দূরীকরণ ও কর্মসংস্থান সৃষ্ঠিতে কিছুটা হলেও সহায়ক হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ