1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করে ভিডিও প্রচার - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১২:৫৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করে ভিডিও প্রচার

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

নিজস্ব প্রতিনিধি, বরিশাল: বরিশালের আগৈলঝাড়ায় মালয়েশিয়া প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ এবং ধর্ষণের ভিডিও চিত্র ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে মামলা দায়ের হয়েছে।

ধর্ষণের শিকার নারী বাদী হয়ে মঙ্গলবার প্রধান অভিযুক্ত আনিচুর রহমান ভাট্টি ও তার সহযোগীর বিরুদ্ধে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে এই মামলা দায়ের করেন। ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আনিচুর রহমান উপজেলার বাগধা ইউনিয়নের দক্ষিণ চাঁদত্রিশিরা গ্রামের বাসিন্দা। তিনি ছাড়াও একই গ্রামের মৃত নজের আলী হাওলাদারের ছেলে হালিম হাওলাদারকে মামলায় আসামি করা হয়েছে।

আগৈলঝাড়া থানার ওসি গোলাম ছরোয়ার মামলার এজাহারের বরাত দিয়ে জানান, আসামি আনিচ ২ জানুয়ারি রাতে পুলিশের ধাওয়া খেয়ে গ্রেফতার এড়ানোর অজুহাত দেখিয়ে কৌশলে ওই নারীর ঘরে আশ্রয় নেয়। আনিচের সহযোগী হালিম বাইর থেকে ঘরের দরজা বন্ধ করে দেয়।

এরপর রাত সাড়ে ১১টার দিকে ওই নারীকে ধর্ষণ করে সে। কিন্তু সম্মানের ভয়ে গৃহবধূ ধর্ষণের ঘটনা কাউকে না জানিয়ে চুপচাপ থাকেন। আনিচ তার মুঠোফোনে ধর্ষণের ভিডিও ধারণ করে রেখেছে জানিয়ে ভয়ভীতি দেখিয়ে গত ১০ মাস ধরে ওই নারীকে ধর্ষণ করে। ইন্টারনেটে ধর্ষণের ভিডিও ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে মাছের ঘের করার অজুহাতে ওই নারীর কাছ থেকে ৩৫ লাখ টাকা ধার নেয় আনিচ।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ