1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
উন্নয়নের জন্যই বাংলাদেশের মানুষ অা'লীগকে পছন্দ করে - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৫:৫৩ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

উন্নয়নের জন্যই বাংলাদেশের মানুষ অা’লীগকে পছন্দ করে

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৮ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, উন্নয়নের জন্য বাংলাদেশের মানুষ আওয়ামী লীগকে সমর্থন করে। আওয়ামী লীগ, বিএনপি, জাতীয়পার্টি কোনও ভেদাভেদ নেই; আওয়ামী লীগ সরকারের উন্নয়নের সুফল সকল শ্রেণি-পেশার লোকজন ভোগ করেন।

বৃহস্পতিবার সকাল থেকে বিকাল পর্যন্ত তেঘরিয়া ইউনিয়নে ৫ কোটি টাকা ব্যয়ে ৪টি শিক্ষা প্রতিষ্ঠাণ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে পৃথক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, তেঘরিয়া ইউনিয়নসহ হবিগঞ্জের অবহেলিত এলাকাগুলোতে কোনও জনপ্রতিনিধি উন্নয়ন করেননি। আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে গত ১০ বছরে হবিগঞ্জ-লাখাই ও শায়েস্তাগঞ্জের প্রতিটি এলাকায় পৌছে দিয়েছে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন। অনেক জনপ্রতিনিধি কথা দিয়েও রাখেননি। কিন্তু আমি আপনাদের সুখে:দুখে পাশে থেকেছি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন জনদরদী, সৎ এবং যোগ্য নেত্রী। বিশ্বে তিনি সততার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। তিনি নিয়মিত পাঁচওয়াক্ত নামাজ পড়েন। জনগণের উন্নয়ন করাই তার উদ্দেশ্য। কিন্তু খালেদা জিয়া সৎ-যোগ্য নেত্রী নন। তিনি বাংলাদেশের উন্নয়ন তো করতেই পারনে না; বরং বারবার দেশকে ধ্বংসের মুখে টেলে দিয়েছেন।

বৃহস্পতিবার সদর উপজেলার তেঘরিয়া ইউনিয়নে ৪ কোটি ৯৩ লাখ টাকা ব্যয়ে ৩টি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও একটি উচ্চ বিদ্যালয় ভবন নির্র্মাণ কাজের উদ্বোধন শেষে পৃথক সমাবেশে প্রধান অতিথি’র বক্তৃতায় এসব কথা বলেন। ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার জন্য সকলের প্রতি অনুরোধ জানান তিনি। এ সময় সমাবেশে উপস্থিত সুধীবৃন্দ হাত তুলে তার বক্তৃতার প্রতি সমর্থন জানান এবং দলমত নির্বিশেষে নৌকায় ভোট দেয়ার প্রতিশ্র“তি জানান।

সদর উপজেলা প্রকৌশলী মোঃ ওবায়দুল বাশার জানান, ৭৭ লাখ টাকা ব্যয়ে তেঘরিয়া ইউনিয়নের সৈয়দাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪ তলা ভিত্তি বিশিষ্ট ১ম তলা নতুন ভবন, ৩৭ লাখ টাকা ব্যয়ে একই ইউনিয়নের শিকারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের উর্ধ্বমুখী সম্প্রসারণ, ৮৪ লাখ টাকা ব্যয়ে গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন এবং রামপুর উচ্চ বিদ্যালয়ে ২ কোটি ৯৫ লাখ টাকা ব্যয়ে ৪ তলা নতুন ভভন নির্র্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়। এই উন্নয়নকাজগুলো বাস্তবায়ন করছে শিক্ষা প্রকৌশল অধিধপ্তর।

পৃথক সমাবেশে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন এবাং বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডেভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সিনিয়র সহ সভাপতি হাজী এমএ মোতালিব, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান, সহ সভাপতি হাজী সফর আলী, তেঘরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনু মিয়া, উপজেলা আওয়ামী লীগের সদস্য শিবলু মিয়া, তেঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মীর হোসেন, সাধারণ সম্পাদক উত্তম রায়, সৈয়দাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি অলি মিয়া, শিকারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি তাইদ উল্লাহ, জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক কাউছার আহমেদ, ইউনিয়ন যুবলীগের আহবায়ক আবিদ আলী, আফিল উদ্দিন, ইয়াকুব খা, ছুরত আলী, সঞ্জব আলী, আব্দুস ছত্তর, মন্নাফ মিয়া, ইদ্রিছ আলী, হাজী আব্দুল গফুর, চুড়ামনি দাশ, শিশিন্দ্র সরকার, মর্তুজ আলী, জয়নাল আবেদীন পুতুল, ছাত্রলীগ নেতা তৌহিদুল ইসলাম সোহেল, ইউপি সদস্য শ্রীকান্ত দাস, অনু মিয়া, রঞ্জিত সূত্রধর প্রমুখ।
এছাড়াও আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ তেঘরিয়া ইউনিয়নের বিভিন্ন স্থান থেকে আসা নানা শ্রেণি-পেশার লোকজন এতে উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x