1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
মুসলিম বলে মার্কিন ফ্লাইট থেকে নামিয়ে দেওয়া হলো - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০১:০১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মুসলিম বলে মার্কিন ফ্লাইট থেকে নামিয়ে দেওয়া হলো

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
মুসলিম

মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ জার্সি রাজ্যের একটি ফ্লাইট থেকে একজন মুসলিম নারীকে অন্যায়ভাবে নামিয়ে দেওয়া হয়েছে। এ ঘটনাটি টুইটারে পোস্ট করার পরপরই তাকে গ্রেফতার করা হয় বলে জানা যায়। গ্রেফতারের আগে আমানি আল খাতাবেহ নামের ওই নারী টুইটারে জানান, মুসলিম হওয়ার কারণে একজনকে নামিয়ে দেওয়া হবে, এমনটা বিশ্বাস করা কঠিন।

এমনকি বিষয়টি টুইটারে পোস্ট করায় তাকে গ্রেফতারও করা হয়।

গ্রেফতারের আগে আমানি আল খাতাবেহ নামে ওই নারী টুইটারে জানান, মুসলিম হওয়ার কারণে একজনকে নামিয়ে দেওয়া হবে, এমনটা বিশ্বাস করা কঠিন। ওই নারী মুসলিমগার্ল.কম নামে একটি ব্লগের প্রতিষ্ঠাতা।

জানা গেছে, আমানি আল খাতাবেহকে গ্রেফতারের ৪ ঘণ্টা পরই ছেড়ে দেয় মার্কিন পুলিশ। বিমানবন্দরে একজন পুরুষের অনিয়মের প্রতিবাদ জানালে এ ঘটনার সূত্রপাত হয়। শ্বেতাঙ্গ ব্যক্তির সঙ্গে বাকবিতণ্ডার জের ধরে পুলিশ তাকে নামিয়ে দেয় বলে জানা যায়।

 

এদিকে, আমেরিকান এয়ারলাইন্সের পক্ষ থেকে জানানো হয়েছে, আমরা ঘটনা সম্পর্কে জেনেছি এবং প্রকৃত অর্থেই কি ঘটেছে তা বের করা হবে। পুলিশের অভিযোগ তিনি ফ্লাইট কর্তৃপক্ষের বিরুদ্ধে বাজে ভাষা ব্যবহার করেছেন।

উল্লেখ্য, আমানি আল খাতাবেহ প্রসিদ্ধ আন্তর্জাতিক গণমাধ্যম সিএনএনের প্রভাবশালী ২৫ নারীদের একজন।

সূত্র: দ্য গার্ডিয়ান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ