• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বিশ্বনাথে শিশু রবিউল হত্যা: দুই আসামিকে খুঁজছে পুলিশ

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে মাদ্রাসা ছাত্র ও দিন মজুরের শিশু পুত্র রবিউল ইসলামকে (১২)হত্যার পর লাশ গুমের চেষ্টা মামলার প্রধান ও দ্বিতীয় আসামিকে ধরতে সকলের সহযোগিতা চেয়েছেন সিলেটের পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন।

রোববার তিনি নিজেই এসপি সিলেট নামের ফেসবুক পেজে স্ট্যাটাস লিখে এই সহযোগিতা চান। সেই পোষ্টে আলোচিত দুই আসামির ছবিও দেন তিনি।

হঠাৎ করে রোববার দুপুরে ফেসবুকে দেখা যায় আসামিদের ধরতে সহযোগিতা চেয়েছেন সিলেটের পুলিশ সুপার। তার এই সহযোগিতা চাওয়া লেখাটি হুবহু ধরে তুলা হল:

‘নিচে প্রদত্ত দুটি ছবির প্রথমটি হল- সাদিক নামক এক লোকের, তার বয়স অনুমান ৩৫ বছর পিতা-মৃত আব্দুল জহির, গ্রাম করপাড়া, বিশ্বনাথ। দ্বিতীয় ব্যক্তির নাম কাদির ,বয়স অনুমান ৪৭ বছর, পিতা মৃত আশোক আলি ,গ্রাম করপাড়া, বিশ্বনাথ।

উল্লেখিত দুই ব্যক্তি বিশ্বনাথ থানার একটি হত্যা মামলার এজাহারভুক্ত আসামি। ঘটনার পর থেকে তারা পলাতক রয়েছে। তাদেরকে গ্রেফতারে জেলা পুলিশ, সিলেট বিভিন্ন স্থানে ইতিমধ্যে অভিযান পরিচালনা করেছে।

যদি কোনো ব্যক্তি/বিশ্বস্ত বন্ধু তাদের অবস্থান সম্পর্কে জেলা পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করতে পারেন তাকে উপযুক্ত আর্থিক সম্মানী প্রদান করা হইবে। উল্লেখ্য যে সংবাদদাতার পরিচয় গোপন রাখা হবে।’

প্রসঙ্গত, উপজেলার রামপাশা ইউনিয়নের রহমাননগর গ্রামের কৃষক আকবর আলীর শিশু পুত্র রবিউল ইসলাম পার্শ্ববর্তী গোয়াহরি লতিফিয়া ইরশাদিয়া দাখিল মাদ্রাসার ছাত্র ছিল। গত ১২ অক্টোবর দুপুরে বাড়ি থেকে বের হওয়ার সে বাড়িতে না ফেরায় ওইদিন বিকালে এলাকায় মাইকিং করানো হয়। কিন্তু তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

পরদিন ১৩ অক্টোবর গ্রামের পশ্চিমে বাল্লাখাল নামক একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। তবে তার এই খুনের ঘটনায় এলাকাবাসী ও পরিবারের সন্দেহের তীর ছিল পার্শ্ববর্তী করপাড়া গ্রামের প্রতিপক্ষ মৃত আবদুল জহিরের পুত্র সাদিকুর রহমান (৩৫) ও মৃত আশোক আলীর পুত্র আবদুল কাদিরের (৪৭) ওপর।

এ ঘটনায় ১৩ অক্টোবর রবিউল ইসলামের পিতা আকবর আলী বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় সাদিকুর রহমান ও আবদুল কাদিরকে আসামি করা হয়। কিন্তু লাশ উদ্ধারের পূর্ব রাত হতেই পালিয়ে যায় ওই দুইজন। ফলে দীর্ঘ একটি মাস অতিবাহিত হলেও তাদেরকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ