• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে চাঁদা দাবীর অভিযোগের প্রতিবাদ

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১১ নভেম্বর, ২০২০

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উপজেলার রাধানগর এলাকার জৈনক গোবরধন গং কর্তৃক চাঁদা দাবির আনীত অভিযোগের প্রতিবাদ করেছেন মো. জসিম মিয়া ও জাহির মিয়া কনা।

এ ব্যাপারে তারা বুধবার সন্ধ্যায় সাংবাদিকদের মাধ্যমে প্রতিবাদে জানান যে, গোবরধন তাদেরকে গত মঙ্গলবার বিকেলে ফোন করে বলেন শ্রীমঙ্গল তহসিল অফিসের সরকারি সার্ভেয়ার সহ অন্যান্যরা তার জায়গা পরিমাপ করে সরকারি খাস জমি বলে সাব্যস্থ করেন।

তখন গোবরধন তাদের সহযোগীতা কামনা করেন। ওই সময় তারা ঘনটাস্থলে গিয়ে সরকারি সার্ভেয়ারের মনসুরের সাথে কথা বলেন যে আমাদের পক্ষে একজন সার্ভেয়ার রেখে জমির পরিমাপ করতে হবে। সেই সিদ্ধান্ত মোতাবেক পরদিন সকাল ৯টায় জমি পরিমাপ করা হয়।

তখন প্রায় ৮০ শতক জায়গা সরকারি খাস ভূমি পাওয়া যায় গোবরধন গংদের জায়গার দিকে। আমাদের পক্ষ থেকে যে সার্ভেয়ার নেয়া হয় তার ফি বাবদ গোবরধন গং ১০ হাজার টাকা প্রদান করেন। আমরা শুধু এলাকার প্রতিবেশী হিসেবে গোবরধনের আহ্বানে সহযোগীতা করতে গিয়েছিলাম।

গোবরধন গং যে অভিযোগ করেছেন জৈনিক সাংবাদিক পরিচয়দারী আব্দুস শুকুর যে টাকা দাবী করেছেন এ ব্যাপারে আমরা কিছুই জানিনা। আমরা শুধু সার্ভেয়ারের ফি বাবদ ১০ হাজার টাকা তাদের নিকট থেকে নিয়ে সার্ভেয়ারকে প্রদান করি। আমাদেরকে জড়িয়ে গোবরধন গং যে অভিযোগ করেছেন তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

আমাদের দৃঢ় বিশ্বাস আমাদের প্রতিপক্ষ এলাকার কিছু দুষ্টু প্রকৃতির লোক তাদেরকে প্ররোচনা দিয়ে আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ