1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জে অারো ২১ কোটি টাকার উন্নয়নের ভিত্তি প্রস্তর স্থাপন - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে অারো ২১ কোটি টাকার উন্নয়নের ভিত্তি প্রস্তর স্থাপন

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ৭ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জঃ হবিগঞ্জের আরো ১০ স্কুল এবং মাদ্রাসায় প্রায় ২১ কোটি টাকা ব্যয়ে নতুন ভবন নির্মাণ এবং বহুতল ভবনের উর্ধ্বমুখী সম্প্রসারণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করেছেন হবিগঞ্জ সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির। এনিয়ে গত ৪ দিনে হবিগঞ্জ, লাখাই ও শায়েস্তাগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং রাস্তার উন্নয়নে প্রায় ৬৬ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করলেন তিনি।

বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ৭৫ লাখ টাকা ব্যয়ে রিচি মোহাম্মদিয়া সুন্নীয়া দাখিল মাদ্রাসার নতুন ভবন, একই পরিমাণ ব্যয়ে ব্যয়ে চানপুর দারুছুন্নাহ দাখিল মাদ্রাসার নতুন ভবন, ১ কোটি ৫৫ লাখ টাকা ব্যয়ে মির্জাপুর হাইস্কুল এন্ড কলেজ ভবনের উর্ধ্বমুখী সম্প্রসারণ, একই পরিমাণ ব্যয়ে হাজী মোহাম্মদ আলীম উদ্দিন উচ্চ বিদ্যালয় ভবনের উর্ধ্বমুখী সম্প্রসারণ ও শাহজালাল উচ্চ বিদ্যালয়ের উর্ধ্বমুখী সম্প্রসারণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

এছাড়াও আষেঢ়া উচ্চ বিদ্যালয়, হবিগঞ্জ দারুছুন্নাহ ফাজিল মাদ্রাসা, শাহ মজলিশ আমীন সুন্নীয়া দাখিল মাদ্রাসা, করাব রাহমানিয়া দাখিল মাদ্রাসা, তরফ উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন সংসদ সদস্য। এই ৫ প্রতিষ্ঠানের প্রতিটি ভবনের নির্মাণ ব্যয় ২ কোটি ৯৫ লাখ টাকা করে।

উদ্বোধন শেষে পৃথক সময়ে তরফ উচ্চ বিদ্যালয় এবং শাহজালাল উচ্চ বিদ্যালয়ে পৃথক সমাবেশে প্রধান অতিথি’র বক্তৃতা করেন এমপি আবু জাহির।

এ সময় তিনি বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিশ্বাসী। এই সরকারের আমলে দেশের জনগণ অভাবনীয় উন্নয়ন কর্মকান্ডের সুবিধা ভোগ করছে। গত ১০ বছরে হবিগঞ্জ, লাখাই ও শায়েস্তাগঞ্জের প্রত্যন্ত অঞ্চলসহ প্রতিটি এলাকায় উন্নয়নের ছোয়া লেগেছে। বিএনপি-জামায়াত উন্নয়ন বাধাগ্রস্ত করতে দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের সৃষ্টির চেষ্টা করেছে। বর্তমানেও তাদের অপচেষ্টা অব্যাহত আছে। মনে রাখতে হবে, চলমান উন্নয়নের আরো অনেকগুণ বেশি উন্নয়ন পেতে হলে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। হবিগঞ্জের অভূতপূর্ব সকল উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে আগামীতেও নৌকায় ভোট দেয়ার আহবান জানান তিনি।

এ সময় পৃথক সমাবেশে উপস্থিত জনতা হাত তুলে তার বক্তৃতার প্রতি সমর্থন জানান এবং আগামী নির্বাচনেও দলমত নির্বিশেষে নৌকা মার্কাকে বিজয়ী করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

সমাবেশগুলোতে বক্তৃতা করেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সদর উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আব্দুল জলিল, সাবেক চেয়ারম্যান ও পইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাহেব আলী, লস্করপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান হিরো, লস্করপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল হক, সাবেক ইউপি সদস্য মরম আলী, ইউপি সদস্য মুখলেছ মিয়া, ছাদেক মিয়া, ফজলুল হক, আলী আজগর, শাহজালাল উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি সিরাজুল ইসলাম বাচ্চু, প্রধান শিক্ষক স্বজল চন্দ্র দাশ, তরফ উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃ মোস্তাক আহমেদসহ বিভিন্ন পেশাজীবী ও আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x