1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জে সার-বীজ ও কৃষি যন্ত্রপাতি বিতরণ করলেন এমপি আবু জাহির - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৪:৫৬ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে সার-বীজ ও কৃষি যন্ত্রপাতি বিতরণ করলেন এমপি আবু জাহির

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ৭ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জঃ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়, মানুষ উন্নত জীবন পায়। আর বিএনপির রাজনীতি হচ্ছে ধ্বংস ও নাশকতা। আবারো নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জানিয়েছেন তিনি।

বুধবার দুপুরে হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে কৃষকদের মাঝে বিনামূল্যে সার, বীজ ও ভর্তুকিমূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এই আহবান জানান।

এমপি আবু জাহির আরো বলেন, নৌকাকে নির্বাচিত করায় দেশের সামগ্রিক উন্নয়ন হয়েছে। প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত আধুনিক সুবিধা নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্বাধীনতার চেতনাকে লালন করে তিনি বাংলাদেশকে নিয়ে গেছেন উন্নয়নের মহাসড়কে। যারা স্বাধীনতায় বিশ্বাস রাখে না তারা ক্ষমতায় গেলে দেশ পিছিয়ে যাবে। আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে নির্বাচিত করতে উপকারভোগীদের প্রতি আহবান জানালে উপস্থিত কৃষকরা হাত তুলে নৌকাকে বিজয়ী করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত হাসান রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, ইউপি চেয়ারম্যান হোসেইন মোঃ আদিল জজ মিয়া, ফরহাদ আহমেদ আব্বাস, এনামুল হক শেখ কামাল, মাহবুবুর রহমান হিরো প্রমুখ।

সদর উপজেলার উপ সহকারী কৃষি কর্মকর্তা সাইফুল্লাহ আহমেদ জানান, রবি/২০১৮-২০১৯ মৌসুমে প্রণোদনা কর্মসূচির আওতায় সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের ২০০ জন কৃষককে বোরো ধান বীজ, ২০০ জনকে বিভিন্ন ধরণের সব্জির বীজ, ৫০ জনকে ভুট্টা বীজ এবং ৬ জনের মাঝে বিটি বেগুন বীজ প্রদান করা হয়েছে।

তিনি আরো জানান খামার যান্ত্রিকীকরণের মাধ্যমে ফসল উৎপাদন বৃদ্ধি প্রকল্পের আওতায় সদর উপজেলার ৫ জন কৃষকের মাঝে ২টি পাওয়ার ট্রেচার, ২টি রিপার এবং ১টি রাইস ট্রান্সপাল্টার বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x