• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কানাইঘাটে গৃহবধূকে গলা কেটে ‘হত্যা’

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০

নিজস্ব প্রতিনিধি, সিলেট: সিলেটের কানাইঘাটে ফাতেমা বেগম নামে এক গৃহবধূর গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৬ অক্টোবর) দুপুরে উপজেলার ২নং লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপির সুরইঘাট বাজার সংলগ্ন কালীনগর আগফৌদ পূর্ব (গাঙ্গপার) গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পরিবারের অভিযোগ, পারিবারিক কলহের জেরেই খুন হতে হয়েছে গৃহবধূ ফাতেমা বেগমকে। এদিকে নিহতের স্বামী মহরম আলী ঘটনার পর থেকে পলাতক রয়েছে বলেও জানা গেছে।

পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার গভীর রাতে পারিবারিক কলহের জেরে স্বামীর হাতে খুন হন স্ত্রী ফাতেমা বেগম। ঘটনার পর থেকে স্বামী মহরম আলী পলাতক রয়েছেন বলেও জানান তারা।

তারা জানান সকালে ঘরের ভেতর গলা কাটা লাশ পরে আছে দেখতে পেয়ে কানাইঘাট থানায় খবর দিলে পুলিশ শুক্রবার দুপুর ১২ টায় ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে।

কানাইঘাট থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) স্বপন চন্দ্র সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার গভীর রাতে ফাতেমা বেগম খুন হয়েছেন এবং ঘটনার পর থেকে নিহতের স্বামী মরম আলী পলাতক রয়েছে। এতে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে যে ফাতেমার স্বামী মরম আলী রাতের আঁধারে ফাতেমাকে গলা কেটে হত্যা করেছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ