1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বাহুবলে আহত ছাত্রের বাড়িতে গিয়ে অার্থিক সাহায্য দিলেন ইউএনও - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১১:১৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে আহত ছাত্রের বাড়িতে গিয়ে অার্থিক সাহায্য দিলেন ইউএনও

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৪ নভেম্বর, ২০১৮

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের বাহুবলে সড়ক দুর্ঘটনায় অাহত মাদ্রাসা ছাত্র অাব্দুল ওয়াদুদ (১০) এর বাড়িতে গিয়ে চিকিৎসার জন্য অার্থিক অনুদান দিয়েছেন পুওর কেয়ার কুইক রেসপন্স টিমের সভাপতি, আমরা সবুজ সংঘের সভাপতি, সিলেট বিভাগের শ্রেষ্ঠ ইউএনও মানবতাপ্রেমী বাহুবল উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ জসীম উদ্দিন।

রোববার (৪ নভেম্বর) সকাল সাড়ে ৭টায় আহত ছাত্রের বাড়ী মিরপুর ইউনিয়নের কামারগাও গ্রামে উপস্থিত হয়ে ২২ হাজার ৭শত টাকার নগদ অর্থিক অনুদান তুলে দেন আহত মাদ্রাসা ছাত্রের পিতার হাতে।

সড়ক দুর্ঘটনায় আহত ছাত্রের পিতাকে বুকে জড়িয়ে শান্তনা দিচ্ছেন ইউএনও মো: জসীম উদ্দিন

পুওর কেয়ার কুইক রেসপন্স টিমের উদ্যোগে “আমরা সবুজ” সংঘের সদস্যবৃন্দের কাছ থেকে এ আর্থিক সাহায্য সংগ্রহ করা হয়। এর মধ্যে আমরা সবুজ মিরপুর শাখা থেকে ১৬ হাজার টাকা, গোটা বাহুবল থেকে ৪ হাজার ৭শত, সভাপতি নিজে ২ হাজার টাকাসহ মোট ২২ হাজার ৭শত টাকা উত্তোলন করা হয়।

নগদ আর্থিক অনুদান তুলে দেওয়ার সময় উপস্থিত ছিলেন আমরা সবুজ সংঘের সাধারন সম্পাদক মজিদ তালুকদার, পুওর কেয়ার কুইক রেসপন্স টিমের সদস্য সচিব কাদির চৌধুরী বাবুল, প্রভাষক আইয়ূব আলী, আমরা সবুজের প্রধান ইন্সট্রাক্টর এম শামছুদ্দিন, কাঁশফুলের চেয়ারম্যান মীর একেএম জমিলুন্নবী ফয়সল, বাহুবল প্রেসক্লাব সাধারন সম্পাদক সিদ্দিকুর রহমান মাসুম, প্রভাষক হাবিবুর রহমান, আমরা সুজ সংঘের সদস্য ফরিদ আহমদ, উস্তার মিয়া, মিরপুর ইউনিয়নের মেম্বার শামীম অাহমদ, মাষ্টার মুখলিছুর রহমান, ফজলুর রহমান, শেখ আনিছুর রহমান, আনোয়ার হোসেন সজল, কামরুল ইসলাম, আব্দুস ছালাম প্রমূখ।

হাসপাতালে আহত মাদ্রাসা ছাত্র ওয়াদুদ

অাহত মাদ্রাসা ছাত্র মিরপুর জামেয়া হোসাইনিয়া মাদ্রাসার তৃতীয় শেনীর ছাত্র। সে উপজেলার মিরপুর ইউনিয়নের কামারগাঁও গ্রামের দিনমজুর মানিক মিয়ার ছেলে।

সিলেট ওসমানী হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে মাদ্রাসা ছাত্র আব্দুল ওয়াদুদ।

গত বুধবার ( ৩১ অক্টোবর) সকালে মাদ্রাসা থেকে বাড়ি যাওয়ার পথে চেরাগ অালী ফিলিং স্টেশনের কাছে পৌছলে অজ্ঞাত একটি এ্যাম্বু্ল্যান্স তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। তাৎক্ষনিক স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ হাসপাতালে প্রেরন করেন।

পরে তার অবস্থার অবনতি ঘটলে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তির পরামর্শ দেন।

দিনমজুর পিতার পক্ষে সিলেট হাসপাতালে যাওয়ার ভাড়া না থাকলে তাৎক্ষনিক উপস্থিত গণমাধ্যম কর্মীরা টাকা সংগ্রহ করে একটি এ্যাম্বুলেন্স দিয়ে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরন করেন।

এ দিকে এ্যাম্বুলেন্সের ধাক্কায় তার পা ভেঙ্গে গুড়ো হয়ে যায়, মাথায় ও চোঁখে প্রচন্ড অাঘাত পায়। চিকিৎসা অার টাকার অভাবে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে শিশুটি।

রোববার (৪ নভেম্বর) সকাল ৯টা এ রিপোর্ট লেখা পর্যন্ত তার জ্ঞান পুরোপুরি ফিরে অাসেনি বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। তিনি বলেন সে এখনও অাশংকা মুক্ত নয়, জরুরী ভিত্তিতে তার পায়ে অস্ত্রোপাচার করতে হবে। মাথায় প্রচন্ড আঘাত পেয়েছে। এখনো ঘুম ভাঙ্গলে সে বেহুশ হয়ে যায়।লাফালাফি করতে থাকে।

এ অবস্থায় দিনমজুর পিতার পক্ষে চিকিৎসা খরচ চালাতে পারছেনা। তার ছেলেকে বাঁচাতে করাঙ্গীনিউজ এর মাধ্যমে সমাজের বিত্তবানদের কাছে সাহায্য চেয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x