1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নবীগঞ্জ থানার ওসি সোহেল রানা বদলি - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জ থানার ওসি সোহেল রানা বদলি

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৪ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জের নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ সোহেল রানাকে বদলি করা হয়েছে। শনিবার রাতে ওসি বদলি করেন উর্ধ্বতন কর্তৃপক্ষ।

রাত সাড়ে ১১ টায় এ তথ্যটি নিশ্চিত করেছেন হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ।

রোববার (৪ নভেম্বর) হবিগঞ্জ ডিবির ওসি ইকবাল হোসেন নবীগঞ্জ থানায় যোগদান করবেন বলে জানা গেছে। ওসি ইকবাল হোসেন ২০০১ সালে ক্যাডেট সাব ইন্সপেক্টর হিসেবে পুলিশ বিভাগে যোগদান করেন।

তিনি ২০১২ সালে বানিয়াচঙ্গ থানার সেকেন্ড অফিসার হিসেবে দায়িত্ব পালনকালে ইন্সপেক্টর হিসেবে পদোন্নতি পান। এরপর তিনি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) এ ১ বছর প্রশিক্ষণ শেষে চুনারুঘাট থানার ওসি তদন্ত হিসেবে ৩ বছর সফতার সাথে দায়িত্ব পালন করেন। সে সময় আলোচিত সাতছড়ি জাতীয় উদ্যানে আলোচিত অস্ত্র উদ্ধারের অভিযানের তদন্ত শেষে তিনি ৮টি মামলার প্রতিবেদন আদালতে দাখিল করেন। পরবর্তীতে তিনি নবীগঞ্জ থানায় ৮ মাস ওসি তদন্ত হিসেবে দায়িত্ব পালন করেন।

সর্বশেষ তিনি আজমিরীগঞ্জ থানায় ১ বছর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্ব পালন করে শান্তিপূর্ণ ভাবে আজমিরীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন সম্পন্ন করেন। এছাড়াও তিনি আজমিরীগঞ্জের দাঙ্গা, হাঙ্গামা প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। এরপ্রেক্ষিতে দক্ষ চোকস পুলিশ কর্মকর্তা হিসেবে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ তাকে ডিবির ওসির দায়িত্ব প্রদান করেন।  রাত নবীগঞ্জ থানায় ওসির দায়িত্ব দেয়া হয়। উল্লেখ্য ওসি ইকবাল হোসেন মোলভীবাজার জেলার শ্রীমঙ্গল শহরের কলেজ এলাকার বাসিন্দা। https://www.businesses.com.au/reports/latest-business-news/441838-efficiency-of-online-casino-customer-support

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x