• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সিলেটের বরেণ্য বুজুর্গ খলিলুর রহমান বরুনা আর নেই

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০

নিজস্ব প্রতিনিধি, সিলেট: সিলেটের বরেণ্য বুজুর্গ, আঞ্জুমানে হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির ও জামিয়া লুৎফিয়া আনোয়ারুল উলুম বরুণা মৌলভীবাজার’র মুহতামিম, উপমহাদেশের প্রখ্যাত শায়খুল হাদিস আল্লামা শায়খ খলিলুর রহমান বর্ণভী ইন্তেকাল করেছেন।

বৃহস্পতিবার দিবাগত (৯ অক্টোবর) রাত ২ টার দিকে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আজ শুক্রবার (৯ অক্টোবর) বিকাল ৩টায় বরুনা মাদরাসায় প্রাঙ্গণে শায়খ খলিলুর রহমান বর্ণভী জানাযার অনুষ্ঠিত হবে।

মৃত্যুকালে তাঁর বয়স ছিলো প্রায় ৮০ বছর। তিনি ৩ ছেলে ও ৫ মেয়েসহ অসংখ্য ছাত্র, আত্মীয়-স্বজন, ভক্তবৃন্দ রেখে গেছেন।

এর আগে গত ৯ সেপ্টেম্বর আল্লামা শায়খ খলিলুর রহমানের শারিরিক অবস্থার অবনতি হলে সিলেটের নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গত দুই দিন আগে শায়খ খলিলুর রহমান বলেন তাঁকে বাড়িতে নিয়ে যেতে। ফলে বুহস্পতিবার সিলেট থেকে মৌলভীবাজার নিয়ে যাওয়া হয়।

তিনি দীর্ঘদিন থেকে লান্সের সমস্যা, টানা জ্বর, ডায়াবেটিক ও হাই প্রেসারসহ নানা রোগে ভুগছেন। তাঁর মৃত্যুতে সিলেটসহ সারা দেশে শোকের ছায়া নেমে এসেছে।

উল্লেখ্য, সিলেট বিভাগের প্রখ্যাত বুযুর্গ শায়খুল ইসলাম সায়্যিদ হোসাইন আহমদ মাদানির খলিফা শায়খ লুৎফর রহমান বর্ণভী (রহ.)-এর সুযোগ্য বড় সন্তান আল্লামা খলিলুর রহমান হামিদি। তিনি ইসলামের একজন প্রাজ্ঞ ব্যক্তিত্ব এবং একজন দ্বাঈ ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ