• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বানিয়াচঙ্গে দু’পক্ষের সংঘর্ষে টেটাবিদ্ধসহ আহত ১৫

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৪ নভেম্বর, ২০১৮

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বানিয়াচঙ্গ উপজেলার কাঠখাল গ্রামে জলাশয়ে মাছ ধরা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে মহিলাসহ ১৫ জন আহত হয়েছে।

শনিবার দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, আইয়ুব বিন সিদ্দীক (২৫), কুতুব আলী, (৫০), মিনতা বেগম (৪০), মৌলা (৫২), ইয়ারুন্নেছা (২০), শোয়েব (২২), লুকুজ, উসমান আলী, (৪৫), রাজন মিয়া (২০), রহিমা খাতুন (৩৫) ও জামাল মিয়া (২০)। এছাড়া আশংকাজনক অবস্থায় মিনারা বেগম (৩৫) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহতরা জানায়, ওই গ্রামের আইয়ুব বিন সিদ্দিকের সঙ্গে বেশ কিছু দিন ধরে বাড়ির পার্শ্ববর্তী একটি জলাশয়ে মাছ ধরাকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল একই গ্রামের শাহাব উদ্দিন ও তার লোকজনের। এ নিয়ে দুপুরে উভয় পক্ষের লোকজন বাকবিতন্ডার এক পর্যায়ে দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বানিয়াচং থানার ওসি রাশেদ মোবারক বলেন, বর্তমানে ওই এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। ফের সংঘর্ষ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ