1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
দুটি রোগীবাহী এ্যাম্বুলেন্সে ডাকাতি ॥ এক রোগীর মৃত্যু - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০১:৫০ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

দুটি রোগীবাহী এ্যাম্বুলেন্সে ডাকাতি ॥ এক রোগীর মৃত্যু

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৪ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জে গত ২ দিনে গভীর রাতে পৃথক ২টি ডাকাতির ঘটনায় এক রোগীনি মহিলার মৃত্যুসহ ২ চালক আহত হয়েছেন। আহতদের গুরুতর অবস্থায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানাযায়, গত বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টায় গুরুতর অসুস্থ অবস্থায় আলেমা খাতুন (৫০) নামে এক রোগীকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল থেকে এ্যাম্বুলেন্স যোগে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশ্যে রওয়ানা দেন স্বজনরা।

রাত ২টায় হবিগঞ্জ-নবীগঞ্জ সড়কের সাদতপুর এলাকায় পৌছামাত্র ১০/১৫ জনের একদল মুখোশধারী ডাকাত এ্যাম্বুলেন্সটির গতিরোধ করে। এ সময় ডাকাতরা এ্যাম্বুলেন্সের চালক সমরাজ মিয়া (২৫)কে কুপিয়ে আহত করে এবং রোগীর স্বজনদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোনসহ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ঘটনার সময় ডাকাত আতংকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে অসুস্থ আলেমা খাতুনের মৃত্যু ঘটে। পরে আহত এ্যাম্বুলেন্স চালক সমরাজ মিয়াকে স্থানীয় লোকজন উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন।

নিহত আলেমা খাতুন চুনারুঘাট উপজেলার আদমপুর গ্রামের মুজিবুর রহমানের স্ত্রী।

হাসাপাতাল সূত্র জানায়, নিহত আলেমা খাতুন ওইদিন দুপুরে শ্বাসকষ্টজনিত কারণে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি হলে রাতে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের নির্দেশ দেয়া হয়। অপরদিকে, গত শুক্রবার দিবাগত গভীর রাতে হবিগঞ্জ শহরতলীর ধুলিয়াখাল বাইপাস এলাকায় একদল মুখোশধারী ডাকাতদলের কবলে পড়ে একটি মাইক্রোবাস।

এ সময় ডাকাতরা মাইক্রোবাসের চালক পরিতোষ সূত্রধর সুমন (২৫)কে কুপিয়ে ক্ষত-বিক্ষত করে তার সাথে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। পরে স্থানীয় লোকজন হবিগঞ্জ সদর মডেল থানায় খবর দিলে পুলিশ সুমনকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে।

আহত সুমন সদর উপজেলার পাইকপাড়া গ্রামের মনোরঞ্জন সূত্রধরের পুত্র। সুমন জানান, উল্লেখিত সময়ে তিনি ঢাকা থেকে হবিগঞ্জ শহরের দিকে আসছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x