• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলের পুটিজুরী ইউনিয়ন বিএনপি’র কাউন্সিল সম্পন্ন

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

এফ আর হারিছ, বাহুবল (হবিগঞ্জ): ব্যাপক উৎসাহ – উদ্দিপনার মধ্য দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়ন কমিটির কাউন্সিল ২০২০ ইং সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার সকাল ৯ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত পুটিজুরী এস সি হাইস্কুল সংলগ্ন হযরত শাহপরান ( রঃ) স্কাই লাইন একাডেমিতে এ কাউন্সিল কর্মসূচি অনুষ্ঠিত হয়।

উক্ত কাউন্সিলে সভাপতি পদে বিএনপি’র পুটিজুরী ইউনিয়নের প্রবীন নেতা ডাঃ মোশাহিদ হুসেন ফুল মিয়া ও যুব দলের সাবেক সভাপতি খন্দকার আমজাদ হুসেন হারিছ, সাংগঠনিক পদে মোঃ সামছুল ইসলাম ও খন্দকার মঞ্জুর আলী প্রতিদ্বন্দ্বিতা করে সভাপতি পদে খন্দকার আমজাদ হুসেন হারিছ ও সাংগঠনিক সম্পাদক পদে মোঃ সামছুল ইসলাম নির্বাচিত হন।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক পদে হাবিবুর রহমান তালুকদার মামুন, সিনিয়র সহ সভপতি পদে মোঃ কবির মিয়া যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোঃ ফুল মিয়া নির্বাচিত হন।

উক্ত কাউন্সিল কর্মসুচির শুভ উদ্বোধন করেন, বাহুবল উপজেলা বিএনপি’র আহবায়ক জাহিদুল ইসলাম জিতু।

পুটিজুরী ইউনিয়ন বিএনপি’র আহবায়ক মোঃ আছলম উল্লা মেম্বারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় সমবায় বিষয়ক সম্পাদক, জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক ও সাবেক মেয়র- আলহাজ্ব জি কে গউছ।

বক্তব্য রাখেন, বাহুবল উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক হাজী আকাদ্দছ মিয়া বাবুল, যুগ্ম আহবায়ক হাজী সামছুল আলম, ফেরদৌস আহমেদ চৌধুরী তুষার, এড. মিজানুর রহমান চৌধুরী , এড. রমিজ আলী, প্রধান নির্বাচন কমিশনার এড. মোদ্দত আহমেদ, ছাত্র দলের জেলা সাংগঠনিক সম্পাদক শাহ রাজিব আহমেদ রিংগন, জাসাস নেতা মিজানুর রহমান চৌধুরী সহ জেলা, উপজেলা ও স্থানীয় নেতৃবৃন্দ। সুষ্টু, সুন্দর ও শান্তিপূর্ণ একটি নির্বাচন উপহার দেয়ায় কাউন্সিল পরিচালনার দায়িত্বে থাকা সকল নেতৃবৃন্দ, নির্বাচিত নেতৃবৃন্দ ও পরাজিত নেতৃবৃন্দ সহ সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান অনুষ্ঠানে আমন্ত্রীত অতিথিবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ