• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

জমে উঠেছে পুটিজুরী ইউনিয়ন বিএনপি’র কাউন্সিল

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০

এফ আর হারিছ, বাহুবল (হবিগঞ্জ): দীর্ঘদিন পর ডানা মেলেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। সভাপতি ও সাংগঠনিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪ প্রার্থী। বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।

আগামি ২২ সেপ্টেম্বর মঙ্গলবার বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কাউন্সিলকে ঘিরে শুরু হয়েছে এক উৎসব মূখর পরিবেশ। দীর্ঘদিন নীরব থাকার পর এবার কাউন্সিলকে ঘিরে ডানা মেলে সরব হয়েছে পুটিজুরী ইউনিয়ন বিএনপি।

এবার কাউন্সিলে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন বিএনপি’র প্রবীন নেতা ডাঃ মোশাহিদ হোসেন ফুল মিয়া ও যুবদলের সাবেক সভাপতি খন্দকার আমজাদ হোসেন হারিছ।

সাংগঠনিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন পুটিজুরী বাজারের বিশিষ্টি ব্যাবসায়ি মোঃ সামছুল ইসলাম ও মঞ্জুর আলী।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় হাবিবুর রহমান তালুকদার মামুন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এ নির্বাচনকে ঘিরে ইউনিয়নের হাটে – বাজারে, চায়ের স্টলের আড্ডায় প্রার্থীদের যোগ্যতা বিশ্লেষন করছেন সাধারণ ভোটারগণ।

দীর্ঘদিন পর প্রত্যেক্ষ ভোটে নেতা নির্বাচন করবেন সাধারন ভোটার। এ কাউন্সিলকে কেন্দ্র করে পুটিজুরী ইউনিয়নের সর্বত্র সাধারণ মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দিপনা বিরাজ করছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ