1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বাকী জীবনটুকু মানুষের কল্যাণে উৎসর্গ করতে চাই - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৮:১৬ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাকী জীবনটুকু মানুষের কল্যাণে উৎসর্গ করতে চাই

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২ নভেম্বর, ২০১৮

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আব্দুল মজিদ খান বলেছেন, বর্তমান সরকার যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্য, তথ্য প্রযুক্তি, কৃষি, সামাজিক, বিদ্যুতায়নসহ সর্বক্ষেত্রে যুগান্তকারী উন্নতি সাধন করতে সক্ষম হয়েছে। বর্তমানে শিক্ষার আলোয় আলোকিত পুরো বাংলাদেশ। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সর্বক্ষেত্রেই অভাবনীয় ও অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। আমি মানুষকে ভালবাসি, মানুষও আমাকে ভালবাসে, তাই মানুষের জীবন মান উন্নয়নের জন্য রাজনীতি করি। ভবিষ্যত প্রজন্ম যেন গর্ব করে বলতে পারে, এই এলাকা অবহেলিত নয়, সেই লক্ষ্যেই আমি কাজ করে যাচ্ছি। জনগণের ভালোবাসায় আমি দুইবার এমপি নির্বাচিত হয়েছি। বাকী জীবনটুকু মানুষের কল্যাণেই উৎসর্গ করতে চাই।

ব্যাপক উন্নয়ন সম্পাদন করায় বৃহস্পতিবার বিকেলে বানিয়াচং উপজেলার ইকরাম গ্রামবাসীর উদ্যোগে তাকে দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এর আগে এমপি মজিদ খান ২ কোটি ৫০ লাখ টাকা ব্যয়ে দক্ষিণ সাঙ্গর গাউছিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসায় ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন, ১২ নং সুজাপুর ইউনিয়নে ২ কোটি ৫০ লাখ টাকা ব্যয়ে ইকরাম নবজাতিয়া দাখিল মাদ্রাসায় ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন, ১ কোটি ৬০ লাখ টাকা ব্যয়ে ইকরাম হইতে খাগালিয়া পর্যন্ত ২ কিলোমিটার রাস্তা পাকা কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন, ১ কোটি ৭০ লাখ টাকা ব্যয়ে ইকরাম নন্দপাড়া উচ্চ বিদ্যালয়ের ২য় ৩য় ও ৪র্থ তলা নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং ১২ লাখ টাকা ব্যয়ে ইকরাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বাউন্ডারি ওয়াল উদ্বোধন করেন। বিকেলে ইকরাম গ্রামবাসী কতৃক আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত হন।

ব্যাপক উন্নয়ন সম্পাদন করায় বিকেলে ইকরাম গ্রামবাসীর উদ্যোগে এমপি মজিদ খানকে এক সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা আয়োজন উপলক্ষে সকাল থেকেই ওই এলাকায় উৎসবের আমেজ বিরাজ করছিল। ব্যান্ড পার্টি, ব্যানার ফেস্টুনসহকারে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ নানা পেশাজীবী লোকজন দুপুর থেকেই অনুষ্ঠানস্থলে এসে উপস্থিত হতে থাকেন। অনুষ্ঠানে ৩ সহশ্রাধিক জনতার সমাগম ঘটে।

সভায় বক্তারা বিগত ১০ বছরে এমপি মজিদ খানের ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে আগামী নির্বাচনেও তাকে ভোট দেয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

১২নং সুজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, আব্দুল কদ্দুছ শামীম এর সভাপতিত্বে ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি নূর উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক তজম্মূল হক চৌধুরী, জেলা সেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান এহিয়া চৌধুরী, সাবেক চেয়ারম্যান আতাউর রহমান, বানিয়াচং উপজেলা প্রকৌশলী আল-নূর তারেক, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ রাশেদ মোবারক, ১০নং সুবিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, ৭নং বড়ইউড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হবিবুর রহমান, আরো বক্তব্য রাখেন সুজাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হরভল্লব চৌধুরী, ইকরাম নন্দপাড়া হাইস্কুলের প্রধান শিক্ষক আহসান হাবিব মানিক, ইকরাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহতাব মিয়া, আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট মুরুব্বী ছাদিকুর রহমান ছাদিক, শাহীন মিয়া, আখল মেম্বার, ইউনিয়ন যুবলীগের সভাপতি কাজী খোকন মিয়া, সাধারণ সম্পাদক আসিত চৌধুরী প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x