1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, সরকার যদি ভাল হয় তাহলে দেশের সার্বিক উন্নয়ন হয়। আর সরকার দুর্নীতিবাজ হলে উন্নয়ন তো হয়ই না; বরং পিছনের দিকে যেতে থাকে দেশ। বিএনপি-জামায়াত জোট সরকার দুর্নীতির মাধ্যমে বাংলাদেশকে ধ্বংসের পথে নিয়ে গিয়েছিল। কিন্তু অনেক আন্দোলন-সংগ্রামের পর আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে জনগণের প্রাপ্য অধিকার ফিরিয়ে দিয়েছে। সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতিমুক্ত দেশ গঠনের প্রত্যয় নিয়ে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার। যে কারণে দেশের জনগণের সবধরণের নিরাপত্ত্বা নিশ্চতের পাশাপাশি দেশ এখন উন্নয়নের মহাসড়কে। এই সকল উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকার বিজয় নিশ্চিত করার বিকল্প নেই।

বুধবার (৩১ অক্টোবর) সকাল ১১টায় হবিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে দেড় কোটি টাকা ব্যয়ে এডভোকেট মোঃ আবু জাহির একাডেমিক ভবনের ২য়, ৩য় ও ৪র্থ তলার উর্ধ্বমুখী সম্প্রসারণ কাজের উদ্বোধন শেষে আয়োজিত অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, এক সময় হবিগঞ্জের অস্বচ্ছল পরিবার তাদের ছেলে-মেয়েকে টাকার অভাবে অনার্স-মাস্টার্স পড়াতে পাড়তেন না। আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর হবিগঞ্জে অনার্স মাস্টার্স কোর্স চালু, শেখ হাসিনা মেডিকেল কলেজসহ অসংখ্য স্কুল-কলেজ প্রতিষ্ঠা করেছি। যে কারণে নিজের বাড়িতে থেকে দরিদ্র পরিবারের সন্তানেরাও উচ্চ শিক্ষার সুযোগ পাচ্ছেন। অচিরেই হবিগঞ্জে প্রতিষ্ঠা করা হবে একটি কৃষি বিশ্ববিদ্যালয়। ঘরে ঘরে বিদ্যুৎসহ সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে আগামীতেও নৌকায় ভোট দেয়ার আহবান জানান এমপি আবু জাহির। এ সময় তার বক্তৃতার প্রতি সমর্থন জানিয়ে অভিভাবকরা হাত তুলে আগামীতেও নৌকায় ভোট দেয়ার প্রতিশ্র“তি ব্যক্ত করেন।

বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রোকেয়া খানমের সভাপতিত্বে অভিভাবক সমাবেশে সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর সত্যেন্দ্র কুমার শীল, উপাধ্যক্ষ প্রফেসর মোঃ নজমুল হক, অধ্যাপক ইষুভূষন দাশ রায়, বালিকা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য মোঃ জিতু মিয়া, এম আজিজুর রহমান, , মোঃ মহিবুর রহমান চৌধুরী, মাওলানা আব্দুল জলিল, ফরিদা ইয়াসমিন, সহকারী প্রধান শিক্ষক মো: সাইফুল ইসলাম, হেলাললুচছাম, খন্দকার নাসির উদ্দিন, ফরিদ আহমদ, সামছুর রহমান, নজরুল ইসলাম, মোঃ সাইদুর রহমান, রুমা দেব প্রমুখ বক্তৃতা করেন।

প্রধান শিক্ষিকা রোকেয়া খানম জানান, এমপি আবু জাহিরের মাধ্যমে ১ কোটি টাকা ব্যয়ে ভবনটির ১ তলা নির্মাণ কাজ সম্পন্ন হয়। বর্তমানে সংসদ সদস্যের বরাদ্দের মাধ্যমে আরো দেড় কোটি টাকা ব্যয়ে এর ২য়, ৩য় ও ৪র্থ তলার উর্ধ্বমুখী সম্প্রসারণ কাজ করছে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর। এতে বিদ্যালয়ে শ্রের্ণিকক্ষ বৃদ্ধিসহ স্থান সংকুলানের সমস্যা দূর হবে। অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান বিদ্যালয়ের সকল শিক্ষকবৃন্দ এবং ছাত্রীরা। পরে তিনি বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ উপলক্ষে আয়োজিত প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থী মোছাঃ কোহিনুর আক্তার শান্তনার হাতে সনদপত্র তুলে দেন এমপি আবু জাহির। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী শিক্ষক মো: সরওয়ার আলম। দেশ ও জাতির মঙ্গল কামনায় মোনাজাতের মাধ্যমে সুধী সমাবেশের সমাপ্তি ঘটে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x