1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বিয়ে পাগলী তাছলিমার মামলায় কলেজ ছাত্র জেল হাজতে - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:৩৪ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বিয়ে পাগলী তাছলিমার মামলায় কলেজ ছাত্র জেল হাজতে

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ৩১ অক্টোবর, ২০১৮

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি : তাছলিমা খাতুন (২৫)। এরই মাঝে তার ৩টি বিয়ে হয়ে গেছে। দুলাভাই, ফুফাকেও তিনি বিয়ে করেছেন। এবার বিয়ে পাগলী সেই তাছলিমার মামলায় কলেজ ছাত্র আরিফ জেল হাজতে।

আরিফ তাকে জুসের সাথে ঘুমের ওষুধ মিশিয়ে অচেতন অবস্থায় ধর্ষন করেছেন বলে অভিযোগ দায়ের করেছেন থানায়।

তাছলিমা প্রবাসি সুমন মিয়ার ২য় স্ত্রী। তার বাড়ি চুনারুঘাট উপজেলার সীমান্ত ইউপি গাজীপুরের আলীনগর গ্রামে। আরিফের বাড়ি একই ইউনিয়নের বাগিয়ারগাও গ্রামে। আরিফের বাবার নাম মদরিছ আলী।

তাছলিমা মামলায় উল্লেখ করেন,আরিফ ২০১৭ সালের ১৭ ডিসেম্বর তাকে জুসের সাথে ঘুমের ওষুধ মিশিয়ে অচেতন করে তাকে ধর্ষন করে আরিফ। পরবর্তীতে অশ্লিল ভিডিও প্রকাশের হুমকী দিয়ে বেশ কয়েকবার ধর্ষন করেছে। সর্বশেষ গত ১০ অক্টোবর রাতেও আরিফ তাছলিমাকে ধর্ষন করেছে বলে মামলায় উল্লেখ করে।

এ ব্যাপারে তাছলিমার মা লুৎফুুন্নেসা বাদি হয়ে আরিফকে আসামী করে মামলা দায়ের করেছেন। এ মামলার অভিযোগে চুনারুঘাট থানা পুলিশ কলেজ ছাত্র আরিফকে তার বাড়ি থেকে গ্রেফতার করেছে।

আরিফের বাবা মদরিছ মিয়া বলেন, তিনি একজন রঙ মেস্তরী। তাছলিমার নতুন ঘরে রঙ করার জন্য তিনি তাছলিমার সাথে ৩০ হাজার টাকায় চুক্তিবদ্ধ হন। তাছলিমা তাকে ১০ হাজার টাকা প্রদান করে বাকি ২০ হাজার টাকা নিয়ে টাল বাহানা শুরু করেন। এ নিয়ে তাছলিমার সাথে তাদের বিরোধ বাঁধে।

ইউপি সদস্য আঃ সহিদ মুন্সিসহ অনেকেই বলেছেন, কলেজ ছাত্র আরিফের নামে যে মামলা হয়েছে তা রহস্যে ঘেরা। কারন হিসেবে তারা বলেন, তাছলিমা মামলায় বলেছেন আরিফ তাকে ২০১৭ সাল থেকে বার কয়েক ধর্ষন করেছে। অথচ ওই ধর্ষন সম্পর্কে তাছলিমা কাউকে কিছু বলেন নি বা অভিযোগ দেন নি। স্বামী বাড়ি আসার পরই তিনি ধর্ষিতা হয়েছেন বলেন প্রচার শুরু করেন।

তারা বলেন,আরিফ মোটর সাইকেল দুর্ঘটনার কারনে পঙ্গু অবস্থায় দীর্ঘদিন থেকে রোগ শয্যায় রয়েছে। তার ডান হাতটি ভাঙ্গা অবস্থায় আছে। এলাকাবাসি তাছলিমার মামলাটির সুষ্টু তদন্ত দাবী করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x