• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৩ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

করোনাজয়ী আব্দুস শহীদ এমপিকে ব্যতিক্রমী বরণ

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ৮ আগস্ট, ২০২০

কমলগঞ্জ(মৌলভীবাজার)প্রতিনিধি: করোনাকে জয় করে এলাকায় ফেরা মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড আব্দুস শহীদ এমপিকে দলীয় নেতাকর্মীসহ এলাকাবাসীর উদ্যোগে ব্যতিক্রমী ভাবে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করেছেন।

শনিবার দুপুর ২টায় উপজেলা পরিষদ চত্বরে শতাধিক যুবলীগ, ছাত্রলীগ ও পৌরসভা, প্রেসক্লাব, সুশীল সমাজের নেতৃবৃন্দ,জনপ্রতিনিধিরা দুই সারিতে দাঁড়িয়ে রজনী গন্ধর ষ্টিক ও ফুলের তোড়া উপহার দেয়া হয়।

ড. আব্দুস শহীদ করোনায় সুস্থ্য হবার পর প্রথম এলাকায় ফেরার উপজেলা যুবলীগ, পৌরসভার উদ্যোগে ব্যতিক্রমীয় ভাবে বরণ করা আয়োজন করা হয়। যুবলীগ, ছাত্রলীগের কর্মীরা রজনী গন্ধার ষ্টিক ও পৌরসভার কাউন্সিলররা ব্যানার ও ফুলের তোড়া, নিয়ে উপজেলা পরিষদ চত্বরে দুই সারিতে সারিবদ্ধ হন।

করোনা জয়ী আব্দুস শহীদ এমপি গাড়ি থেকে নেমে পায়ে হেটে প্রবেশ করার সময় উভয় পাশের দলীয় নেতাকমীরা ফুলের ষ্টিক দিয়ে বরণ করেন। পরে কমলগঞ্জ পৌরসভা, উপজেলা যুবলীগ, উপজেলা ছাত্রলীগ, সরকারী কলেজ ছাত্রলীঘ ও কমলগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে করোনা জয় করায় ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

বরণ অনুষ্টানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কমলগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক, পৌরসভার মেয়র জুয়েল আহমেদ, আওয়ামীলীগ সহসভাপতি সিদ্দেক আলী, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, ছাত্রলীগ সভাপতি রাহাত ইমতিয়াজ রিপুল, সাবেক বিআরডিবি চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ, পৌর কাউন্সিলর রমুজ মিয়া প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ