1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জে নির্বাচন ও মুক্তিযুদ্ধের চেতনার অভিযাত্রা শীর্ষক মতবিনিময় সভা - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০১:৫৬ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে নির্বাচন ও মুক্তিযুদ্ধের চেতনার অভিযাত্রা শীর্ষক মতবিনিময় সভা

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ৩০ অক্টোবর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচন ও মুক্তিযুদ্ধের চেতনার অভিযাত্রা শীর্ষক এক মত বিনিময় সভা হবিগঞ্জে অনুষ্ঠিত হয়েছে।

সংশ্লিস্ট সংগঠনের আহবায়ক সাংবাদিক রফিকুল হাসান চৌধুরী তুহিনের সভাপতিত্বে এবং সদস্য সচিব ইয়াছিন খানের সঞ্চলনায় সোমবার (২৯ অক্টোবর) হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত এই সভায় প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক কাজী মুকুল অন্য।

বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক সফিকুর রহমান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফেরদৌসি আরা, বিশিষ্ট আইনজীবি হুমায়ূন কবীর সৈকত, এডভোকেট মুরলী ধর, খেলাঘর আসরের অন্যতম কর্ণধার বাদল রায় প্রমুখ।

বক্তব্য রাখেন, বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশন প্রেসিডিয়াম সদস্য অভিনেতা অনিরুদ্ধ ধর শান্তুনু, সংশ্লিস্ট কমিটি বৃন্দাবন সরকারী কলেজ শাখার নেত্রী প্রকৃতি রানী দাশ, নাদিয়া চৌধুরী, গণজাগরন মঞ্চের নেতা হুমায়ূন খান, এডভোকেট বিজন বিহারী, সাহিত্যিক সিদ্দকী হারুন, প্রভাষক তামশেন আমীর, নবীগঞ্জ শাখার নেতা মুজিবুর রহমান প্রমুখ। সভায় কেন্দ্রীয় নেতা ও প্রধান অতিথি কাজী মুকুল তার বক্তব্যে সকলকে স্মরন করিয়ে দেবার পাশাপাশি আহবান জানিয়ে বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা বর্তমান প্রধানমন্ত্রীর নের্তৃত্বে ও তার দুর্দশীতায় বাংলাদেশ যেমন একাত্তরের ঘাতক রাজাকার, আলবদর-আলশামস মুক্তই শুধু হচ্ছে না, জামাত-শিবিরের আস্ফালন আস্তাকুড়েও নিমজ্জিত হবার পাশাপাশি আমাদের দেশ এখন উন্নয়নশীল রাস্ট্রে পরিনত হয়েছে।

এই উন্নয়ন ও একাত্তরের ঘাতক চক্রকে পুরোপুরি নিশ্চিত করার লক্ষ্যে আসছে জাতীয় সংসদ নির্বাচনে আমাদেরকে মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ রাজনৈতিক দলের মনোনিত প্রার্থীর বিজয়ে সাধারন মানুষের মাঝে কাজ করতে হবে। ৭১’এর অন্যথায় পরাজিত শক্তির সাথে কাঁধে কাঁধ রেখে এমন অভূতপূর্ব উন্নয়ন কর্মকান্ড বন্ধই শুধু করে দেবে না বরং দেশ এক ভয়াবহ পরিস্থিতির দিকে ধাবিত হবে। সাধারন মানুষ সহ মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী মুক্তিযোদ্ধা সহ কেউই এই দেশে নিরাপদে বাস করা কঠিন হয়ে পড়বে।

এদিকে সভায় ড. কামাল হোসেনের নের্তৃত্বে এক্যফন্টের সাম্প্রতিক কর্মকান্ডকে মুক্তিযুদ্ধের অস্তিত্ব মুছে ফেলারই এক নগ্ন রাজনীতির হুলিখেলা হিসেবে অন্যান্য বক্তারা অভিমত প্রকাশ করেন। এদিকে আসছে নির্বাচনের আগেই সংশ্লিস্ট সংগঠনের পক্ষ থেকে কেন্দ্রীয় নের্তৃবৃন্দকে উপস্থিতিতে হবিগঞ্জে একটি বিশাল সমাবেশ করারও সিদ্ধান্ত নেয়া হয়।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x