1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জ পৌর আ’লীগের বৃক্ষরোপন - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৯:০৩ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জ পৌর আ’লীগের বৃক্ষরোপন

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, খন্দকার মোস্তাক আওয়ামী লীগের নেতা ছিল। জিয়াউর রহমানের সাথে আতাত করে জাতির পিতাকে তারা সপরিবারে হত্যা করে। বর্তমানেও আওয়ামী লীগে এ ধরণের চক্রান্তকারী রয়েছে। এদের ব্যাপারে সকল নেতাকর্মীকে সজাগ থাকতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি ও কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এমপি আবু জাহির বলেন, আওয়ামী লীগের বিরুদ্ধে অতীতেও ষড়যন্ত্র হয়েছে, বর্তমানেও হচ্ছে। হবিগঞ্জেও চক্রান্তকারী রয়েছে। এদেরকে প্রতিহত করেই সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিতে হবে। ছাত্রজীবন থেকে আমি আওয়ামী লীগের রাজনীতি করে যাচ্ছি। অনেক জেল-জুলুম, নির্যাতন সহ্য করেই আজকের এই জায়গায় এসেছি। আপনাদের সাথে নিয়ে অতীতের ন্যায় ভবিষ্যতেও আওয়ামী লীগকে সুসংগঠিত করার স্বার্থে কাজ করে যেতে চাই। তিনি আরো বলেন, এই করোনা পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনগণের পাশে থেকে কাজ করে যাচ্ছি। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জীবন বাজি রেখে কাজ করে যাচ্ছেন। অথচ ষড়যন্ত্রকারীরা এসব কর্মকান্ডকে নস্যাৎ করতে চায়। তাই সকলে সতর্ক থাকুন।

পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবং সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলামের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী। এছাড়াও পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আব্দুর রহমান, স্বপন লাল বণিক, শাহবাজ চৌধুরী, সুজিত বণিক, যুগ্ম সাধারণ সম্পাদক সায়েদুজ্জামান জাহির, আশুতোষ অধিকারী, শেখ মামুন, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মোঃ মিজানুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নূর উদ্দিন চৌধুরী বুলবুল, জিয়াউর রহমান জিয়া, ফজলে রাব্বী রাসেল, কাওছার আলমসহ সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক বক্তব্য রাখেন। পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ তাদের বক্তৃতায় বলেন, অতীতে সুখে-দুঃখে অ্যাডভোকেট মোঃ আবু জাহির এর পাশে থেকেছি। ভবিষ্যতেও তার পাশে থাকবো।

অনুষ্ঠানের শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় মোনাজাত করা হয়। পরে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। অনুষ্ঠানে নেতাকর্মীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ