#  হবিগঞ্জে করোনা শনাক্ত আরো ৯ জনের #  অষ্টগ্রাম প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন হাওর দিগন্তের সম্পাদক #  বাহুবলে গীতিকার মামুন ফুটবল একাডেমির উদ্বোধন #  আজমিরীগঞ্জে বাল্য বিয়ে পণ্ড #  দেশে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২৭ জন #  বানিয়াচংয়ে স্বামীর হাতে স্ত্রী খুন #  সিলেটে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু #  দোয়ারাবাজারে পাগলি ধর্ষণ: ধর্ষক গ্রেফতার #  নবীগঞ্জে গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্নহত্যা #  শায়েস্তাগঞ্জে ইয়াবা-মদসহ আটক ২ #  মাধবপুরে সাংবাদিক জাহের মিয়া ফকির আর নেই #  হবিগঞ্জে আ’লীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিল #  সিলেটে বোমাসদৃশ্য বস্তুটি ‘গ্রাইন্ডিং মেশিন’ #  নবীগঞ্জে পৌর মেয়র দম্পতিসহ ৫ জনের করোনা শনাক্ত #  হবিগঞ্জে প্রতারক আফজালের জামিন নামঞ্জুর

হবিগঞ্জ পৌর আ’লীগের বৃক্ষরোপন

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, খন্দকার মোস্তাক আওয়ামী লীগের নেতা ছিল। জিয়াউর রহমানের সাথে আতাত করে জাতির পিতাকে তারা সপরিবারে হত্যা করে। বর্তমানেও আওয়ামী লীগে এ ধরণের চক্রান্তকারী রয়েছে। এদের ব্যাপারে সকল নেতাকর্মীকে সজাগ থাকতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি ও কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এমপি আবু জাহির বলেন, আওয়ামী লীগের বিরুদ্ধে অতীতেও ষড়যন্ত্র হয়েছে, বর্তমানেও হচ্ছে। হবিগঞ্জেও চক্রান্তকারী রয়েছে। এদেরকে প্রতিহত করেই সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিতে হবে। ছাত্রজীবন থেকে আমি আওয়ামী লীগের রাজনীতি করে যাচ্ছি। অনেক জেল-জুলুম, নির্যাতন সহ্য করেই আজকের এই জায়গায় এসেছি। আপনাদের সাথে নিয়ে অতীতের ন্যায় ভবিষ্যতেও আওয়ামী লীগকে সুসংগঠিত করার স্বার্থে কাজ করে যেতে চাই। তিনি আরো বলেন, এই করোনা পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনগণের পাশে থেকে কাজ করে যাচ্ছি। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জীবন বাজি রেখে কাজ করে যাচ্ছেন। অথচ ষড়যন্ত্রকারীরা এসব কর্মকান্ডকে নস্যাৎ করতে চায়। তাই সকলে সতর্ক থাকুন।

পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবং সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলামের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী। এছাড়াও পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আব্দুর রহমান, স্বপন লাল বণিক, শাহবাজ চৌধুরী, সুজিত বণিক, যুগ্ম সাধারণ সম্পাদক সায়েদুজ্জামান জাহির, আশুতোষ অধিকারী, শেখ মামুন, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মোঃ মিজানুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নূর উদ্দিন চৌধুরী বুলবুল, জিয়াউর রহমান জিয়া, ফজলে রাব্বী রাসেল, কাওছার আলমসহ সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক বক্তব্য রাখেন। পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ তাদের বক্তৃতায় বলেন, অতীতে সুখে-দুঃখে অ্যাডভোকেট মোঃ আবু জাহির এর পাশে থেকেছি। ভবিষ্যতেও তার পাশে থাকবো।

অনুষ্ঠানের শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় মোনাজাত করা হয়। পরে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। অনুষ্ঠানে নেতাকর্মীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।