1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জে সাংবাদিকের ওপর পরিবহন শ্রমিকদের হামলা - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে সাংবাদিকের ওপর পরিবহন শ্রমিকদের হামলা

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২৯ অক্টোবর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জের শহরতলীর কালার ডোবায় সাংবাদিক নজরুল ইসলাম তালুকদারের ওপর হামলা করেছেন পরিবহন শ্রমিকরা। এ সময় তার ব্যবহৃত মোটরসাইকেলটি রাস্তার পাশে ও সাইকেলে থাকা পত্রিকার বান্ডিল পানিতে ফেলে দেয় তারা। রবিবার এই ঘটনা ঘটে।

নজরুল ইসলাম হবিগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক প্রতিদিনের বাণীর বানিয়াচং উপজেলা প্রতিনিধি। গুরুতর আহত অবস্থায় তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় সাংবাদিকদের মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নজরুল ইসলাম রবিবার দুপুরে হবিগঞ্জ শহর থেকে মোটরসাইকেলযোগে পত্রিকা নিয়ে বানিয়াচঙ্গে যাচ্ছিলেন। পথে কালার ডোবার যাত্রীর ছাওনীর কাছে একদল শ্রমিকের কবলে পড়েন। একপর্যায়ে তাকে দেখে শ্রমিকরা তেড়ে আসে। এ সময় নজরুল ইসলাম নিজেকে সাংবাদিক পরিচয় দিলে তারা আরও ক্ষিপ্ত হন। এ সময় শ্রমিকরা তাকে মারধর করে মোটরসাইকেলে থাকা পত্রিকা পানিতে ফেলে নষ্ট করে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা করান। খবর পেয়ে বানিয়াচং থানার একদল পুলিশ ঘটনাস্থলে আসেন।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেক মোবারক জানান, বিষয়টি শোনার পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে কাউকে পাওয়া যায়নি।

হবিগঞ্জ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো.সজিব আলী জানান, আমরা শুধু কর্ম বিরতি দিয়েছি। কোনও হরতাল অবরোধ দেইনি। আমাদের সুযোগ নিয়ে অন্য একটি পক্ষ এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x