1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
তাহিরপুরে টয়লেটে গৃহবধূর লাশ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৩:৩৬ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

তাহিরপুরে টয়লেটে গৃহবধূর লাশ

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২৯ অক্টোবর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, সুনামগঞ্জ: সুনামগঞ্জের তাহিরপুরে টয়লেটের ভেতর থেকে মার্জিয়া আক্তার (২১) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার রাতে থানা পুলিশ ওই গৃহবধূর লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত মার্জিয়া উপজেলার শ্রীপুর (উওর) ইউনিয়নের সীমান্তবর্তী লামাকাঁটা গ্রামের কয়লা পরিবহন শ্রমিক সর্দার সাইকুল ইসলামের স্ত্রী ও একই এলাকার বাঁশতলা গ্রামের মোস্তফা মিয়ার মেয়ে। মর্জিনার ৯ মাস বয়সী এক শিশুকন্যা রয়েছে।

নিহতের পরিবার সূত্র জানায়, শুক্রবার মধ্যরাতে গৃহবধূ মার্জিয়া খাতুন প্রকৃতির ডাকে সাড়া দিতে টয়লেটে যান।

এর পর দীর্ঘক্ষণ তিনি টয়লেট থেকে ফিরে না আসায় স্বামী সাইকুল সেখানে যান। এর পর টয়লেটে ভেতরে স্ত্রীর নিথর দেহ পড়ে থাকতে দেখেন।

দিবাগত রাত ৩টার দিকে তাকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিলে ওই গৃহবধূকে তিনি মৃত বলে ঘোষণা করেন।

নিহতের স্বামী সাইকুল জানান, বিয়ের পর জানতে পারি মার্জিয়ার মৃগী রোগ আছে। আমার ধারণা, মৃগী রোগে আক্রান্ত হয়েই টয়লেটের ভেতর পড়ে তার মৃত্যু হয়েছে।

নিহতের বাবা মোস্তফা মিয়া বলেন, প্রায় তিন বছর আগে মেয়েকে বিয়ে দিয়েছিলাম সীমান্তবর্তী লামাকাঁটা গ্রামের সাইকুলের সঙ্গে। বিয়ের আগে আমার মেয়ের মৃগী রোগ ছিল না। কীভাবে মারা গেছে তাও আমি নিশ্চিত করে বলতে পারছি না।

তাহিরপুর থানার এসআই মুহিত মিয়া জানান, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই বিষয়টি পরিষ্কার হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x