• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলের চোরাই টমটম বাহুবল থেকে উদ্ধার: আটক দুই

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১০ জুলাই, ২০২০

নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থেকে চুরি হওয়া টমটম গাড়ি পুলিশের যৌথ অভিযানে বাহুবল থেকে উদ্ধার করা হয়েছে।

গত ৯ জুলাই বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল থানার এস আই মোখলেছুর রহমান ও বাহুবল মডেল থানার এএসআই মোস্তফা মাজেদ এবং এএসআই আবু সুফিয়ানের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার লোহাখলা গ্রামে অভিযান চালায়।

এসময় ওই গ্রামের ছুরুত আলীর বাড়ি থেকে টমটম গাড়িটি উদ্ধার করা হয় এবং ছুরুত আলী ও তার ছেলে হাবিবকে থানায় নিয়ে যায় পুলিশ । পরে ঘটনার সাথে জড়িত অভিযোগে ছুরুত আলীর ছেলে শামীম আহমেদ(২৫)কে আটক করে শামীমের বাবা ছুরুত আলী ও ছোট ভাই হাবিবকে থানা থেকে ছেড়ে দেয়া হয়।
পুলিশ জানায়, গত শুক্রবার গভীর রাতে শ্রীমঙ্গল থানা এলাকা থেকে জনৈক হেলাল মিয়ার মালিকানাধীন একটি টমটম গাড়ি চুরি হয়। এ ব্যাপারে মোঃ হেলাল মিয়া বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

হেলাল মিয়ার অভিযোগের পরিপ্রেক্ষিতে গত ৯ জুলাই বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বাহুবল উপজেলার সদর ইউনিয়নের লোহাখলা গ্রামে অভিযান চালিয়ে টমটম গাড়িটি উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ।

ওই রাতেই অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত উপজেলার মিরপুর এলাকার শাকিল মিয়া নামে আরেকজনকে আটক করা হয়। পরে আটক শামীম আহমেদ ও মিরপুরের শাকিল মিয়াকে শ্রীমঙ্গল থানায় নিয়ে যায় পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ