• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কমলগঞ্জে মেধাবী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ৩০ জুন, ২০২০

পিন্টু দেবনাথ, কমলগঞ্জ (মৌলভীবাজার): মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার কালী প্রসাদ উচ্চ বিদ্যালয়েরপ্রধান শিক্ষককের কার্যালয়ে মো. দুরুদ মিয়া এণ্ড রেজিয়া বেগম ট্রাস্টের ফাউন্ডার আহমেদ শাফি মিয়া, আহমেদ রেজা মিয়া ও রুমেনা আক্তার এর উদ্যাগে জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ, সনদপত্র ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩০ জুন) দুপুরে কালী প্রসাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সত্যেন্দ্র কুমার পালের (নান্টু) সভাপতিত্বে ও কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী ইমতিয়াজ আহমেদ বুলবল।

গেষ্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন মুন্সীবাজার ইউপির প্রাক্তন চেয়ারম্যান কানাডাপ্রবাসী মুক্তিযোদ্ধা মো. দুরুদ মিয়া।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুন্সীবাজার ইউপির প্যানেল চেয়ারম্যান-১ শফিকুর রহমান, কালী প্রসাদ উচ্চবিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক ওবায়দুর রহমান, মুন্সীবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক (অব:) সুভাষ রঞ্জন দাশ, মো. দুরুদ মিয়া এণ্ড
রেজিয়া বেগম ট্রাস্টের ফাউন্ডার আহমেদ শাফি মিয়া, মুন্সীবাজার ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মখলিছ মিয়া, কমলগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহসভাপতি বেলাল আহমেদ তরফদার, মুন্সীবাজার ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক শিপন আহমদ, রহিমপুর ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক আব্দুল মুবিন ও মুন্সীবাজার ইউনিয়ন ছাত্রলীগে নেতা মহসিন আহমেদ রাজ প্রমুখ।

অনুষ্ঠানে চলতি বছরের এসএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগে কালী প্রসাদ উচ্চবিদ্যালয় থেকে মুক্তা মল্লিক জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। সে ভবিষ্যতে একজন ম্যাজিস্ট্রেট হতে চায়। তার এই স্বপ্ন পুরণে মো. দুরুদ মিয়া ওরেজিয়া বেগম ট্রাস্ট সব সময় সহযোগিতা করবেন বলে কানাডা প্রবাসী মুক্তিযোদ্ধা দুরুদ মিয়া জানান।

উল্লেখ্য, মো. দুরুদ মিয়া ও রেজিয়া বেগম ট্রাস্ট সম্প্রতি করোনা দুর্যোগে ২০০ পরিবারকে ত্রাণ সামগ্রী প্রদান করেছে। শিক্ষাবৃত্তি চালুসহ মানুষের কল্যাণে সব সময় নিরলসভাবে কাজ করবে বলে ট্রাস্টের ফাউন্ডার আহমেদ শাফি মিয়া জানান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ