• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কমলগঞ্জে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৪

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১৫ মে, ২০২০

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের সশস্ত্র হামলায় নারীসহ চারজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

শুক্রবার (১৫ মে) দুপুরে শমশেরনগর ইউনিয়নের সতিঝিরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

এই ঘটনায় কমলগঞ্জ থানায় একটি লিখিত এজাহার দায়ের করা হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এজাহার সূত্রে জানাা যায়, সতিঝিরগাঁও গ্রামের আজিদ মিয়ার ছেলে শাহীন মিয়া ও শানু মিয়া একই গ্রামের মো: আবুল মিয়ার কাছে থেকে প্রায় ৪-৫ মাস পূর্বে তার বসতবাড়ি সংলগ্ন ধানি জমি বিক্রি করবে বলে অগ্রিম হিসেবে নগদ ১ লক্ষ ১ হাজার টাকা বায়না নেন। বায়না নেয়ার পর ৪-৫ মাস পার হলেও শাহীন মিয়া ও শানু মিয়া জায়গা রেজিস্ট্রি করে দেননি। ফলে আবুল মিয়া তার নগদ বায়না টাকা ফেরত দেয়ার জন্য শাহীন মিয়া ও শানু মিয়ার কাছে চাপ সৃষ্টি করেন।

এই ঘটনার জের ধরে আজিদ মিয়ার ছেলে শাহীন মিয়া, শানু মিয়াসহ ভানুগাছে বহিরাগতদের নিয়ে আবুল মিয়ার বসতবাড়িতে এসে পরিবারের সদস্যদের অশালীন ভাষায় গালিগালাজ করেন। এতে বাঁধা দেয়ায় শাহীন মিয়া, শানু মিয়া গংরা আবুল মিয়ার পরিবারের সদস্যদের উপর অতর্কিত হামলা চালায়।

হামলায় মো: ফজলুল হক (৭০), এমদাদুল ইসলাম সোয়েব (১৭), রুহেনা আক্তার সীমা (১৮) ও হাফেজ ময়নুল ইসলাম (৩৪) আহত হন।

স্থানীয়রা দ্রুত আহতদের উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেন। আবুল মিয়া ঘটনার পর বাড়িতে এসে বিষয়টি শুনে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ওয়ার্ড সদস্যকে অবহিত করেন। এ ঘটনায় আবুল মিয়া বাদী হয়ে ৬ জনকে আসামী করে কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। বিকেলে শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আনজির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এই ব্যাপারে জানতে চাইলে অভিযুক্ত শানুর মিয়া মারামারির বিষয়টি অস্বীকার করে বলেন, আবুল মিয়ার সাথে টাকার কোন লেনদেন নাই। ঘরের কাছে গাছ রোপনকে কেন্দ্র করে মারামারি হলে আমার ভাই শাহীন মিয়া আহত হয়। শমশেরনগর ইউপি চেয়ারম্যান জুয়েল আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি ঘটনাটি শুনে স্থানীয় পুলিশ প্রশাসনকে অবহিত করেছি।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওসি (তদন্ত) অরুপ কুমার চৌধুরী বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্তক্রমে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ