1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
তাহিরপুরে হত্যা মামলার আসামি গ্রেফতার - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

তাহিরপুরে হত্যা মামলার আসামি গ্রেফতার

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১৮

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুরে আলোচিত মোটর ম্যাকানিক শাহিন হত্যা মামলার আসামি জাহাঙ্গীর আলম ওরফে বাবুলকে পুলিশ গ্রেফতার করেছে।

 

মঙ্গলবার (১৭ জুলাই) ভোরে মামলার তদন্তাকরী কর্মকর্তা এসআই সাইফুর রহমান সফি বারহাল গ্রাম থেকে তাকে গ্রেফতার করেন। বাবলু উপজেলার বারহাল গ্রামের আবদুল আলীর ছেলে।

 

মামলার বিবরণে জানা যায়, ২০১৭ সালের ৭ ডিসেম্বর উপজেলার বারহাল গ্রামের আবদুল আলীর ছেলে জাহাঙ্গীর আলম বাবলু সুদের পাওনা আট হাজার টাকার জন্য শিমুলতলা গরিয়াবাজ গ্রামের হতদরিদ্র রিকশা চালক আজাদ মিয়ার ছেলে মোটর ম্যাকানিক শাহিন মিয়াকে বাদাঘাট বাজার থেকে মোটরসাইকেলসহ ধরে নিয়ে নিজ বাড়িতে আটকে রাখে।

 

এরপর তাকে নানা কায়দায় নির্যাতন করা হয়। একপর্যায়ে শাহিনের মৃত্যু হলে বাবলু তার মুখে বিষ ঢেলে চিকিৎসার জন্য রাতে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। রাত ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক শাহিনকে মৃত ঘোষণা করেন।

 

তাহিরপুর থানার ওসি শ্রী নন্দন কান্তি ধর বলেন, শাহিন হত্যা মামলার আসামি বাবুলকে মঙ্গলবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x