• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সিলেটে একদিনে ৬৬ জন করোনায় আক্রান্ত

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১ মে, ২০২০

নিজস্ব প্রতিনিধি: সিলেট বিভাগে একদিনেই ৬৬ জন করোনাভাইরাস রোগী শনাক্ত হয়েছেন। সিলেট থেকে ঢাকায় পাঠানো নমুনা পরীক্ষার পর এ ফলাফল এসেছে।

ঢাকার আগারগাঁওয়ের ন্যাশনাল ইন্সটিটিউট অব ল্যাবরেটরি এন্ড রেফারেল সেন্টারে নমুনাগুলো পরীক্ষা হয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান।

তিনি জানান, ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে পরীক্ষার জন্য নমুনাজট থাকায় সিলেট বিভাগ থেকে এক হাজারের বেশি নমুনা ঢাকার ন্যাশনাল ইন্সটিটিউট অব ল্যাবরেটরি এন্ড রেফারেল সেন্টারে পাঠানো হয়েছিল।

শুক্রবার বিকেলে মৌখিকভাবে ওই নমুনাগুলোর রিপোর্ট জানানো হয়েছে। ল্যাবরেটরি থেকে জানানো হয়েছে সিলেট বিভাগ থেকে পাঠানো নমুনাগুলোর মধ্যে ৬৬ জনের করোনা সংক্রমন সনাক্ত হয়েছে।

ঢাকায় পাঠানো নমুনাগুলোর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ ল্যাবের ৬৩৭টি নমুনা ছিল।

বাকিগুলো বিভিন্ন জেলা থেকে সংগ্রহ করে সরাসরি ঢাকায় পাঠানো হয়েছিল বলে জানান ডা. আনিসুর রহমান।

তিনি আরও জানান, ওসমানী মেডিকেল কলেজ ল্যাব থেকে পাঠানো নমুনাগুলো ল্যাব আইডি দিয়ে পাঠানো হয়েছিল। যে কারণে এখনো কোন কোন রোগীর ফলাফল পজেটিভ এসেছে তা শনাক্ত করা যায়নি। রাতে ন্যাশনাল ইন্সটিটিউট অব ল্যাবরেটরি এন্ড রেফারেল সেন্টার থেকে মেইল আসলে ল্যাব আইডি দেখে রোগী সনাক্ত করা হবে।

ডা. আনিসুর রহমান আরও জানান, ৬৬ জন আক্রান্তের বিষয়টি চুড়ান্ত নয়।

এই সংখ্যা আরও বাড়তে পারে। রাতে মেইল পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে আক্রান্তের সংখ্যা কত। তবে ৬৬ জন থেকে কমার সম্ভাবনা কম।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ