1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
গোল্ডেন বল জিতলেন মদ্রিচ - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

গোল্ডেন বল জিতলেন মদ্রিচ

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১৬ জুলাই, ২০১৮

করাঙ্গীনিউজ: ২০১৮ সালের বিশ্বকাপে সেরা ফুটবলার হয়েছেন লুকা মদ্রিচ। তবে ‘গোল্ডেন বল’ জেতা এই তারকার মুখে হাসি নেই। এতো কাছে গিয়েও যে শিরোপা জয়ের স্বপ্নটা অধরা থেকে গেল এই ক্রোয়েট তারকার।

রাশিয়া বিশ্বকাপের ফাইনালের ট্রফি উচিয়ে ধরার স্বপ্ন নিয়েই লুঝনিকি স্টেডিয়ামে নেমেছিলেন ক্রোয়েট তারকা লুকা মদ্রিচ। কিন্তু ফরাসিদের কাছে ৪-২ গোলে হেরে সেই স্বপ্ন কষ্টে পরিণত হলো। তবে ব্যক্তিগত অর্জনে ঠিকই সবাইকে ছাড়িয়ে গেছেন এই রিয়াল তারকা। বিশ্বকাপের সেরা তারকা হয়েছেন মদ্রিচ।

রাশিয়ায় ক্রোয়েশিয়ার ফুটবল ইতিহাসের সেরা সাফল্য তথা ফাইনালে উঠার পেছনে মদ্রিচের ছিল বিশাল ভূমিকা।

সন্দেহাতীতভাবে বিশ্বের সেরা মিডফিল্ডারের তকমাও তার প্রাপ্য। মস্কোর ফাইনালেও ফরাসিদের ডিফেন্সে বেশ কয়েকবার বিপদের কারণ হয়ে উঠেছিলেন তিনি। তার সহায়তায় পাওয়া ইভান পেরিসিচের সমতাসূচক গোলটির কথা হয়তো অনেকেই ভুলে যাবে। তবে পুরো বিশ্বকাপে তার কীর্তি কিছুতেই ভুলে যাওয়া সম্ভব নয়।

ফাইনালের ম্যাচ মিলিয়ে ১৮টি গোলের সুযোগ তৈরি করেছিলেন তিনি, যার মধ্যে নিজে ২টি গোলও করেছেন। তার পায়ের জাদুতেই আর্জেন্টিনাকে গ্রুপ পর্বে ¯্রফে উড়িয়ে দেওয়া, ইংলিশদের সেমিফাইনাল থেকে বিদায় করে দেওয়া কিংবা রাশিয়ার বিপক্ষে পেনাল্টি শুটআউটে জয় এনে দেওয়ার মতো কীর্তি তার নামের পাশে আজীবন লেখা থাকবে। তবে আর কখনো হয়তো বিশ্বকাপ হাতে তোলার স্বপ্ন নিয়ে মাঠে নামতে দেখা যাবে না ক্রোয়েটদের ‘সোনালী প্রজন্মে’র এই ফুটবলারকে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x