• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সিলেটে ট্রাক চাপায় কিশোর নিহত

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০

নিজস্ব প্রতিনিধি, সিলেট: সিলেটের আম্বরখানা-ভোলাগঞ্জ মহাসড়কে ট্রাক চাপায় কামরুল ইসলাম (২০) নামের এক কিশোর নিহত হয়েছে।

নিহত ওই কিশোর কোম্পানীগঞ্জ উপজেলার বিজয় পাড়ুয়া গ্রামের কুরবান আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে সিলেটগামী একটি অটোরিকশা (সিএনজি) কে পিছন থেকে পাথরবাহী একটি ট্রাক সরাসরি ধাক্কা দেয় এতে ঘটনাস্থলেই কামরুল ইসলাম নামের ওই কিশোর (ট্রাকের হেলপার) মারা যান।

এ দূর্ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন। আহতদের মধ্যে সিলেট শহরতলীর আখালিয়া এলাকার ফেরুজ মিয়ার ছেলে নাঈম আহমদ (২৫) সিলেট এম,এজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এছাড়াও অপর আহত সুমন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে অবস্থান করছেন।

এব্যপারে সালুটিকর পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর শ্যামল কান্তি নাথ জানান, আম্বরখানা-ভোলাগঞ্জ মহাসড়কের পিয়াইনগুল কলিমউল্লাহ উচ্চবিদ্যালয়ের সামনে পাথরবাহী ট্রাকের চাপায় অটোরিকশা (সিএনজি) ক্ষতিগ্রস্থ হয়। এঘটনায় কামরুল ইসলাম নামের একজন কিশোর নিহত হয়েছেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ওই ঘটনায় ট্রাক ও সিএনজি আটক রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ