Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  লাখাইয়ে ‘বিপর্যয়ে সৈনিকরা’ কাজ করেছে দিন রাত #  করোনা ও কৃষি #  হবিগঞ্জে আরো ৭ জন শনাক্ত, মোট ১৭১ #  বাহুবলে অবৈধ বালু উত্তোলন, লক্ষ টাকা জরিমানা #  বাহুবলে সরকারি চালের বস্তা জব্দ: দোকান কর্মচারীর জেল #  ১৫ জুন পর্যন্ত মানতে হবে ১৫ শর্ত #  খোয়াই পত্রিকার সার্কুলেশন ম্যানেজারের পিতা আর নেই #  নবীগঞ্জে সরকারি ২৫০০ টাকার তালিকায় অনিয়ম! #  দেশে করোনায় নতুন শনাক্ত ২০২৯ #  শ্রীমঙ্গলে মুক্তিযোদ্ধা বিকাশ দত্ত’র সৎকার করল এক মুসলিম সংগঠন #  বাহুবলে মিষ্টির দোকান থেকে সরকারী চাল জব্দ: আটক ১ #  ইউনাইটেড হাসপাতালে আগুন, ৫ করোনা রোগীর লাশ উদ্ধার #  ভারতীয়দের গণপিটুনিতে মাধবপুরের যুবক নিহত #  ‘সীমিত পরিসরে’ গণপরিবহন চালুর সিদ্ধান্ত #  মৌলভীবাজার কারাগারে কয়েদির মৃত্যু

শাবির মেধাবী শিক্ষার্থী মাছুম আর নেই

নিজস্ব প্রতিনিধি, সিলেট: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) সাবেক শিক্ষার্থী মাহবুবুল হক মাছুম আর নেই।

বুধবার দুপুর ১টায় ঢাকার একটি স্পেশালাইজড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।

বৃহস্পতিবার বেলা ১১টায় সুনামগঞ্জ সদর উপজেলার শাখাইতি গ্রামের মাদ্রাসার দক্ষিণে মাঠে মাসুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে এবং নিজ গ্রামের কবরস্থানে দাফন করা হবে।

এতে সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার অনুরোধ করছেন মাছুমের চাচাতো ভাই যুগান্তরের স্টাফ রিপোর্টার ইয়াহ্ইয়া মারুফ।

মাছুম সুনামগঞ্জ সদর উপজেলার শাখাইতি গ্রামের অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মো. শহিদুল্লাহ ও অবসরপ্রাপ্ত শিক্ষিকা আফিয়া আক্তারের দ্বিতীয় ছেলে। তার বড় ভাই ডা. মমিনুল হক মুন্না রিলিফ ইন্টারন্যাশনালে কর্মরত ও ছোটবোন শাবিপ্রবির শিক্ষার্থী।

মাছুম ব্রেন টিউমারে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়ে ছিল ২৮ বছর। তিনি ব্যক্তিগত জীবনে ছিলেন বিবাহিত। শাবির বিবিএ (২০১১-১২) সেশনে এবং এমবিএ (২০১৬-১৭) সেশনের শিক্ষার্থী ছিলেন মাছুম।

বর্তমানে তিনি একটি প্রাইভেট প্রতিষ্ঠানে জব করতেন এবং বিসিএসের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। তার অকাল মৃত্যুর খবরে শাবিসহ সুনামগঞ্জের গ্রামের বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে।