• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজারে সব দোকান বন্ধের নির্দেশ

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০

নিজস্ব প্রতিনিধি, মৌলভীবাজার: মৌলভীবাজার জেলায় করোনাভাইরাস প্রাদুর্ভাব প্রতিরোধের লক্ষ্যে সকল শপিংমল, দোকান-পাট, হাট-বাজার, রেস্টুরেন্ট ইত্যাদি বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন মৌলভীবাজারের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট বেগম নাজিয়া শিরিন।

বৃহস্পতিবার (২৬ মার্চ) সকাল থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সকল ব্যবসাপ্রতিষ্ঠান, রাস্তার পাশের চায়ের দোকান, সেলুন ইত্যাদি বন্ধ থাকবে। তবে হাসপাতাল, ফার্মেসি, খাবার, কাঁচা-বাজার ও জরুরি সেবাদানকারী প্রতিষ্ঠান খোলা থাকবে বলে জানানো হয়।

এছাড়াও জেলার সকল সাপ্তাহিক বাজার ও গবাদি পশুর হাট বন্ধ ঘোষণা করা হয়েছে। জনস্বার্থে জারিকৃত এ আদেশ অমান্য করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বুধবার রাতে (২৫ মার্চ) এক গণবিজ্ঞপ্তি দিয়েছেন মৌলভীবাজার জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা পর্যায়ে করোনাভাইরাস সংক্রমণ ও প্রতিরোধসহ সার্বিক ব্যবস্থাপনা কমিটির সভাপতি বেগম নাজিয়া শিরিন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ