Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  হবিগঞ্জে সহস্রাধিক লোকের হাতে খাবার তুলে দিলেন আবু জাহির #  নবীগঞ্জে ছাত্রলীগের পক্ষ থেকে মাক্স বিতরন #  আজমিরীগঞ্জে প্রশাসন ও সেনাবাহিনীর সমন্বয়ে অভিযান #  হবিগঞ্জে পানিতে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু #  বানিয়াচংয়ে প্রশাসনের ত্রাণ বিতরণ #  মাধবপুরে সায়হাম গ্রুপের সৌজন্যে মার্কস বিতরণ #  করোনা ভাইরাসের মাঝেও ভিক্ষা করছেন হবিগঞ্জের মীর চান #  মাধবপুরে করোনা ভাইরাস রোধে সেনাবাহিনীর প্রচারাভিযান #  ২৪ ঘণ্টায় নতুন কোনও করোনা রোগী শনাক্ত হয়নি #  শিক্ষার্থীদের ক্লাস শুরু হলো সংসদ টেলিভিশনে #  মাধবপুরে পুলিশের বাড়িতে ডাকাতি #  নবীগঞ্জে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী বিতরণ #  আজমিরীগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে টেটাবিদ্ধসহ আহত ১০ #  শায়েস্তাগঞ্জে ইয়াবাসহ আটক ৩ #  চুনারুঘাটে করোনার রোগী বহনে প্রস্তুত ব্যারিস্টার সুমনের গাড়ি

মৌলভীবাজারে সব দোকান বন্ধের নির্দেশ

নিজস্ব প্রতিনিধি, মৌলভীবাজার: মৌলভীবাজার জেলায় করোনাভাইরাস প্রাদুর্ভাব প্রতিরোধের লক্ষ্যে সকল শপিংমল, দোকান-পাট, হাট-বাজার, রেস্টুরেন্ট ইত্যাদি বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন মৌলভীবাজারের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট বেগম নাজিয়া শিরিন।

বৃহস্পতিবার (২৬ মার্চ) সকাল থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সকল ব্যবসাপ্রতিষ্ঠান, রাস্তার পাশের চায়ের দোকান, সেলুন ইত্যাদি বন্ধ থাকবে। তবে হাসপাতাল, ফার্মেসি, খাবার, কাঁচা-বাজার ও জরুরি সেবাদানকারী প্রতিষ্ঠান খোলা থাকবে বলে জানানো হয়।

এছাড়াও জেলার সকল সাপ্তাহিক বাজার ও গবাদি পশুর হাট বন্ধ ঘোষণা করা হয়েছে। জনস্বার্থে জারিকৃত এ আদেশ অমান্য করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বুধবার রাতে (২৫ মার্চ) এক গণবিজ্ঞপ্তি দিয়েছেন মৌলভীবাজার জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা পর্যায়ে করোনাভাইরাস সংক্রমণ ও প্রতিরোধসহ সার্বিক ব্যবস্থাপনা কমিটির সভাপতি বেগম নাজিয়া শিরিন।