1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
সুনামগঞ্জে হাতপা বাধা সিএনজি চালকের লাশ উদ্ধার - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সুনামগঞ্জে হাতপা বাধা সিএনজি চালকের লাশ উদ্ধার

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১৩ জুলাই, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, সুনামগঞ্জ: সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের উজানীগাঁও গ্রামের পশ্চিমে টলামারা এলাকার সুরমা নদী থেকে সাকিব  উদ্দিন নামের এক সিএনজি চালকের হাতপা বাধা অজ্ঞাত নামা এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

শুক্রবার (১৩ জুলাই) বিকালে জয়কলস ইউনিয়নের উজানীগাঁও গ্রামের পশ্চিমে টলামারা এলাকার সুরমা নদীর পাড় থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় লোকজন লাশটি দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দিলে লাশ উদ্ধার করে সুরতহাল সম্পন্ন করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়, লাশের দুই হাত পিছন দিক থেকে রশি দিয়ে বাঁধা ছিলো। পাশাপাশি লাশের গায়ে ‘লট্টো ব্রান্ডের’ খয়েরী রঙের টি-শার্ট ও পরনে কাল রঙের হাফ টাউজার রয়েছে।

দক্ষিণ সুনামগঞ্জ থানার পুলিশের উপ-পরিদর্শক রাজিব আহমদ জানান, লাশ দেখে তার ভাই আশিক মিয়া লাশটি সনাক্ত করেন, যে ইহা তাদের ভাইয়ের লাশ।

পুলিশ আরও জানায়, যুবকের নাম সাকিব উদ্দিন(১৮), তার গ্রামের বাড়ি সুনামগঞ্জ সদরের টুকেরগাঁও। সে একজন সিএনজি ড্রাইভার ছিল, দুদিন আগে সে সিএনজি সহ নিখোজ হয়।

এ ব্যাপারে জানতে চাইলে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন ‘লাশের গায়ে আঘাতের চিহ্ন আছে। তদন্তকর্মে পুলিশ আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x