• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কুলাউড়ায় বন্দুক যুদ্ধে নিহত ১, ওসিসহ আহত ১০

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২০

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে বুলু মিয়া (৪০) নামে এক ব্যক্তি মারা গেছেন। এ সময় দুই ডাকাতকে আটক করা হয়েছে। পুলিশের দাবি, বন্দুকযুদ্ধে নিহত ব্যক্তি ডাকাত দলের সদস্য ছিলেন।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) ভোররাত সাড়ে চারটার দিকে মৌলভীবাজার সদর উপজেলার আপার কাগাবলা ইউনিয়নের আথানগিরির বুরুতলা এলাকায় বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে।

এ ঘটনায় সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)-সহ পুলিশের ১০ সদস্য আহত হয়েছেন। মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. জিয়াউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার নাজিরাবাদ ইউনিয়নের কমলাকলস গ্রামের ছালিক বেগের বাড়িতে শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে একদল ডাকাত হানা দেয়। ডাকাতি শেষে তারা চলে যাওয়ার পর ৯৯৯-এ কল দেন স্থানীয় একজন। খবর পেয়ে সদর মডেল থানার পুলিশের কয়েকটি টিম অভিযানে নামে। পুলিশ সড়কে চলাচলকারী বিভিন্ন যানবাহনে তল্লাশি করতে থাকে। এরই এক পর্যায়ে ভোর ৪ টার দিকে কাগাবলা ইউনিয়নের বুরুতলা স্কুলের কাছে দুটি সিএনজিচালিত অটোরিকশাকে থামার জন্য পুলিশ সিগন্যাল দেয়। কিন্তু গাড়ির ড্রাইভার সিগন্যাল না মেনে চলে গেলে সামনে বাঁশ ফেলে গাড়ি চলার প্রতিবন্ধকতার সুষ্টি করে পুলিশ। তখন সিএনজির অটোরিকশার যাত্রীরা পুলিশকে লক্ষ্য করে পাইপগানের গুলি ছোড়ে। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে।

পুলিশ সূত্র জানায়, বন্দুকযুদ্ধে নিহত বুলু মিয়ার বাড়ি সিলেটের ওসমানীনগর। এ সময় সিলেটের বিয়ানীবাজারের লাল মিয়া (৪৫) ও আথানগিরির আফজল মিয়া (২২) নামের দুজনকে আটক করে পুলিশ। ঘটনাস্থল থেকে দুটি পাইপগান, গ্রিল কাটার একটি যন্ত্র ও তিনটি শাবল উদ্ধার করা হয়।

এ ঘটনার সময় সদর মডেল থানার ওসি মো. আলমগীর হোসেন, এসআই সুলতান আহমদ, নুরুল ইসলাম, জিয়াউল ইসলাম, এএসআই কোরবান আলী, কনস্টেবল সুরঞ্জিত, নিরুপম, ফুয়াদ, গোলাম হাবিব ও নিলয় আহত হয়েছেন। তারা মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ