• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জ জেলা আ’লীগের ৮টি ইউনিটের সম্মেলন স্থগিত

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২০

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের আওতাধীন ৭টি উপজেলা ও ১টি পৌরসভাসহ মোট ৮টি ইউনিটের সম্মেলন স্থগিত করা কয়েছে।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী।

তিনি জানান, আগামি মার্চ মাসে মুজিববর্ষ শুরু হওয়ার কারণে এবং এই মাসে দলীয় নানা অনুষ্ঠান থাকায় ঘোষিত ইউনিটগুলোর সম্মেলন স্থগিত ঘোষণা করা হয়েছে। সম্মেলনের নতুন তারিখ শীঘ্রই সেন্ট্রালের সাথে পরামর্শ করে পরবর্তীতে জানিয়ে দেয়া হবে।

প্রসঙ্গত, গত শনিবার (২২ ফেব্রুয়ারি) জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত টানা তিন ঘণ্টা হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা শেষে এসব ইউনিটের সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়। সম্মেলনের তারিখ ঘোষণার পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্মেলনকে স্বাগত এবং নিজ নিজ বলয়ের নেতাদের স্বাগত জানিয়ে তাদের ছবি সম্বলিত বিভিন্ন ধরণের পোস্ট, কমেন্ট করে যাচ্ছিলেন নেতাকর্মীরা। বর্তমান ও ভবিষ্যতে নেতৃত্বে আসা নেতাদের মধ্যে দেখা দিয়েছিল প্রাণচাঞ্চল্য। তবে সম্মেলনের তারিখ স্থগিত করায় অনেক নেতাকর্মীদের মধ্যে হতাশ দেখা দিয়েছে ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ