• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কমলগঞ্জের নিখোঁজ স্কুল ছাত্র আখাউড়ায় উদ্ধার

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২০

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজার জেলার কমলগঞ্জের শমশেরনগরে শুক্রবার (৭ ফেব্রুয়ারি) দিবাগত রাত থেকে নিখোঁজ ছিল এ এ টি এম বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বুদ্ধি প্রতিবন্ধী ছাত্র তানভীর খান (১৫)।

রোববার (০৯ ফেব্রুয়ারী) সকালে আখাউড়া জংশন স্টেশন থেকে তাকে উদ্ধার করা হয়।

শমশেরনগর বিমানবন্দর সড়কের বাসা থেকে পরিবারের সবার অজান্তে বের হয়ে আর ফিরে আসেনি।

গণমাধ্যম ও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ছবিসহ সংবাদ প্রকাশ হলে আখাউড়ায় তাকে পেয়ে লোকজন তার পরিবার সদস্যদের সাথে মুঠোফোনে এ সংবাদ জানালে রোববার সকালে তার চাচা আনোয়ার খান আখাউড়া জংশন স্টেশন থেকে তাকে উদ্ধার করে বাসায় ফিরিয়ে আনেন।

তার চাচা আনোয়ার খান বলেন, সে বুদ্ধি প্রতিবন্ধী ছিল। শুক্রবার দিবাগত রাত সাড়ে ৪টার দিকে সে পরিবারের সবার অজান্তে বাড়ি থেকে বের হয়ে শমশেরনগর স্টেশন থেকে একটি ট্রেনে উঠে আখাউড়া জংশন স্টেশনে নামে।

তিনি জানান- শনিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ও রোববার সকালে বিভিন্ন পত্রিকায় ছবিসহ তার নিখোঁজ হওয়ার খবর প্রকাশ হয়। তাছাড়া একটি পত্রিকায় নিখোঁজ বিজ্ঞপ্তি ও প্রকাশ হয়েছিল। তা দেখে আখাউড়া জংশন স্টেশন থেকে এক ব্যক্তি মুঠোফোনে খবর জানালে রোববার সকালে একটি ট্রেন আখাউড়া জংশন স্টেশনে গিয়ে তানভীরকে উদ্ধার করে বাসায় নিয়ে এসেছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ