• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ভোলাগঞ্জে পাথর কোয়ারিতে গর্ত ধসে শ্রমিকের মৃত্যু

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২ ফেব্রুয়ারী, ২০২০

নিজস্ব প্রতিনিধি, সিলেট: সিলেটের কোম্পানিগঞ্জ উপজেলার ভোলাগঞ্জে পাথর কোয়ারিতে গর্ত ধসে রুবেল মিয়া (৪) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো ২ শ্রমিক আহত হয়েছেন।

রোববার (২ ফেব্রুয়ারি) সকাল ১১টায় উপজেলার কালাইরাগ এলাকার একটি পাথর কোয়ারিতে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন কোম্পানিগঞ্জ উওপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন আচার্য।

নিহত রুবেল মিয়া নেত্রকোনা জেলার কালিয়াপুরি থানার কৃষ্ণপুর গ্রামের ফরিদ মিয়ার ছেলে বলে জানা গেছে। তবে আহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, কোম্পানীগঞ্জের ভোলাগঞ্জের কালাইরাগ পাথর কোয়ারির রোববার সকালে গর্ত ধসে এ শ্রমিকের মৃত্যু হয়। এ ঘটনায় আহত অবস্থায় আরও দুই শ্রমিককে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কোম্পানিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন আচার্য সিলেট ভয়েসকে বলেন, একজনের লাশ উদ্ধার করা হয়েছে একই সাথে দুইজনজনকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আরো কেউ মাটিচাপা পড়েছেন কি না তা জানার জন্য মাটি খুড়ে দেখা হচ্ছে। সিলেট ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার কাজে সহযোগিতা করতে সিলেট থেকে রওনা দিয়েছেন বলেও জানান তিনি।

এদিকে শ্রমিকদের দাবি, গর্তে মাটিচাপা পড়ে আরো অন্তত ৫ থেকে ৭ জন শ্রমিক নিখোঁজ রয়েছেন। তবে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন আচার্য বলেছেন, তাদের কাছে এরকম কোন তথ্য নেই। তবুও আর কেউ মাটিচাপা পড়েছেন কি না তা খোঁজতে মাটি খুড়ার কাজ চলছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ