#  আজমিরীগঞ্জে বৃদ্ধ পিতাকে সিলেটে নিয়ে জবাই করে হত্যা #  চুনারুঘাটে ৩ হাজার পিস ভারতীয় কলগেট জব্ধ #  সিলেটে শুরু হচ্ছে হিফজুল কোরআন প্রতিযোগিতা #  সুনামগঞ্জে বিজিবি-বিএসএফ’র বৈঠক #  বাহুবলে করাঙ্গী নদী বাচাঁও কমিটি গঠন #  বানিয়াচংয়ে হাম রুবেলা ক্যাম্পেইন বর্জন #  বাহুবলে মাটিবাহি ট্রাক্টর, শিক্ষার্থীসহ ৮ গ্রামবাসীর দুর্ভোগ #  নারীদের সংসারে বিনা যুুদ্ধে জয় লাভ করতে হবে: হবিগঞ্জের এসপি #  শায়েস্তাগঞ্জে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত #  বাহুবলে ট্রেনের নিচে কাটা পড়ে যুবকের মৃত্যু #  মাধবপুরে নিয়োগপ্রাপ্ত শিক্ষকদের বরণ #  খালেদা জিয়ার জামিন আবেদন গ্রহণ, শুনানি রোববার #  চুনারুঘাটে ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার #  ৩ শতাধিক প্রাণীর অভয়াশ্রয় সাতছড়ি জাতীয় উদ্যান #  বাহুবলের করাঙ্গী নদীতে ফেলা হচ্ছে কেমিক্যাল মিশ্রিত বর্জ্য

মাধবপুরে চোরাই বৈদ্যুতিক তারসহ শ্রমিকলীগ নেতা আটক

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি:হবিগঞ্জের  মাধবপুরে বৈদ্যুতিক তারসহ আটক শ্রমিকলীগ নেতা মোঃ শাহজাহান মিয়া মোল্লা (৩০) কে আটক করা হয়েছে।

শুক্রবার (১৭ জানুয়ারী) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

শাহজাহান মিয়া মোল্লা মাধবপুর উপজেলা শ্রমিকলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং রিয়াজনগর গ্রামের মৃত কদর আলীর পুত্র।

হবিগঞ্জ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই আবুল কালাম আজাদ জানান, বৃহস্পতিবার রাতে শাহজিবাজার এলাকায় অভিযান চালিয়ে প্রায় ১৫শত কেজি বৈদ্যুতিক চোরাই তারসহ তাকে হাতেনাতে আটক করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ১০ লাখ টাকা।

সে দীর্ঘদিন ধরে একটি সিন্ডিকেটের মাধ্যমে এবং পিডিবি’র কর্মচারীকে ম্যানেজ করে লাখ লাখ টাকার এসব তার বিভিন্ন স্থানে পাচার করে আসছিল।

গোপন সূত্রে খবর পেয়ে হবিগঞ্জ ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে তারসহ তাকে আটক করে। এসময় তার সাথে থাকা অন্যান্য সহযোগীরা পালিয়ে যায়। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। তার অন্যান্য সহযোগীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।