#  আজমিরীগঞ্জে বৃদ্ধ পিতাকে সিলেটে নিয়ে জবাই করে হত্যা #  চুনারুঘাটে ৩ হাজার পিস ভারতীয় কলগেট জব্ধ #  সিলেটে শুরু হচ্ছে হিফজুল কোরআন প্রতিযোগিতা #  সুনামগঞ্জে বিজিবি-বিএসএফ’র বৈঠক #  বাহুবলে করাঙ্গী নদী বাচাঁও কমিটি গঠন #  বানিয়াচংয়ে হাম রুবেলা ক্যাম্পেইন বর্জন #  বাহুবলে মাটিবাহি ট্রাক্টর, শিক্ষার্থীসহ ৮ গ্রামবাসীর দুর্ভোগ #  নারীদের সংসারে বিনা যুুদ্ধে জয় লাভ করতে হবে: হবিগঞ্জের এসপি #  শায়েস্তাগঞ্জে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত #  বাহুবলে ট্রেনের নিচে কাটা পড়ে যুবকের মৃত্যু #  মাধবপুরে নিয়োগপ্রাপ্ত শিক্ষকদের বরণ #  খালেদা জিয়ার জামিন আবেদন গ্রহণ, শুনানি রোববার #  চুনারুঘাটে ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার #  ৩ শতাধিক প্রাণীর অভয়াশ্রয় সাতছড়ি জাতীয় উদ্যান #  বাহুবলের করাঙ্গী নদীতে ফেলা হচ্ছে কেমিক্যাল মিশ্রিত বর্জ্য

কুলাউড়ায় নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি: নিখোঁজ একদিন পর আব্দুল মোক্তাদির লিলু (৩৭) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে কুলাউড়া থানা পুলিশ। সে একজন মানসিক রোগী বলে জানিয়েছেন স্থানীয়রা।

সে উপজেলার জয়চন্ডী ইউনিয়নের ঘাগটিয়া গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছোট ছেলে।

বুধবার (১৫ জানুয়ারি) বেলা ৩টার দিকে পৌর শহরে বাদে মনসুর এলাকার মরা গুগালী ছড়ার পাশে একটি জমি থেকে লিলুর লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, আব্দুল মোক্তাদির লিলু তার বড় ভাই আব্দুর রহিমের সাথে পৌর শহরের উত্তরবাজারে একটি বাসায় থাকতেন। মানসিক রোগী হওয়ায় লিলুকে বন্দি ঘরে চিকিৎসা দেয়া হতো। মঙ্গলবার সন্ধ্যার দিকে পরিবারের অগোচরে সে বাসা থেকে বেরিয়ে যায়। এরপর অনেক খোঁজাখুঁজির পর তার কোন সন্ধান না পেয়ে বুধবার দুপুর ১টার দিকে ভাই আব্দুর রহিম কুলাউড়া থানায় একটি সাধারণ ডায়রী করেন। জিডি নং-৭৫৫। বেলা আড়াইটার দিকে বাদে মনসুর এলাকার লোকজন জমিতে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন।

লিলুর ভাই আব্দুর রহিম বলেন, সে ৩য় শ্রেণিতে পড়াকালে মানসিকভাবে অসুস্থ্য হয়ে পড়ে। গতকাল (মঙ্গলবার) ঘর থেকে সে বেরিয়ে যায়। এরপর থেকে তার কোন খোঁজ পাইনি। বুধবার দুপুরে থানায় জিডি করার পর শুনতে পাই লিলুর লাশ পাওয়া গেছে।

কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।