#  আজমিরীগঞ্জে বৃদ্ধ পিতাকে সিলেটে নিয়ে জবাই করে হত্যা #  চুনারুঘাটে ৩ হাজার পিস ভারতীয় কলগেট জব্ধ #  সিলেটে শুরু হচ্ছে হিফজুল কোরআন প্রতিযোগিতা #  সুনামগঞ্জে বিজিবি-বিএসএফ’র বৈঠক #  বাহুবলে করাঙ্গী নদী বাচাঁও কমিটি গঠন #  বানিয়াচংয়ে হাম রুবেলা ক্যাম্পেইন বর্জন #  বাহুবলে মাটিবাহি ট্রাক্টর, শিক্ষার্থীসহ ৮ গ্রামবাসীর দুর্ভোগ #  নারীদের সংসারে বিনা যুুদ্ধে জয় লাভ করতে হবে: হবিগঞ্জের এসপি #  শায়েস্তাগঞ্জে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত #  বাহুবলে ট্রেনের নিচে কাটা পড়ে যুবকের মৃত্যু #  মাধবপুরে নিয়োগপ্রাপ্ত শিক্ষকদের বরণ #  খালেদা জিয়ার জামিন আবেদন গ্রহণ, শুনানি রোববার #  চুনারুঘাটে ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার #  ৩ শতাধিক প্রাণীর অভয়াশ্রয় সাতছড়ি জাতীয় উদ্যান #  বাহুবলের করাঙ্গী নদীতে ফেলা হচ্ছে কেমিক্যাল মিশ্রিত বর্জ্য

পাকিস্তান সফরে টেস্ট খেলবে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক: পাকিস্তান সফরে টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ দল। বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। শুধু টেস্ট সিরিজই নয়! পাকিস্তান সফরে টি-টোয়েন্টি ও একটি ওয়ানডে ম্যাচ খেলবে বাংলাদেশ।

এফটিপি অনুসারে পাকিস্তান সফরে দুটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা ছিলা বাংলাদেশ দলের। কিন্তু নিরপত্তা ইস্যুতে লম্বা সময়ের জন্য পাকিস্তান সফরের অনুমোদন দেয়নি বাংলাদেশ সরকার। শুধু মাত্র টি-টোয়েন্টি সিরিজ খেলার অনুমোদন দেয়।

কিন্তু মঙ্গলবার দুবাইয়েআইসিসির বৈঠকে অংশ নিতে যান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সেখানে আসেন পিসিবি সভাপতি এহসান মানি। দুই দেশের ক্রিকেট বোর্ডের সভাপতি দ্বিপাক্ষিক সিরিজ নিয়ে কথা বলেন।

বাংলাদশে ও পাকিস্তানের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজটি নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছিল। তবে মঙ্গলবার আইসিসি সভাপরিত মধ্যস্ততায় সুরহা হয়।

বাংলাদেশ দল প্রথমে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলে দেশে ফেরত আসবে। এরপর দুই ম্যাচের টেস্ট আর একটি ওয়ানডে খেলতে ফের ফেব্রুয়ারিতে পাকিস্তান সফরে যাবে। দ্বিপাক্ষিক এ সিরিজের সূচি চূড়ান্ত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড পিসিবি।