• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

এক দশকে রোনাল্ডো-মেসির আয় এক বিলিয়ন পাউন্ড

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০

ক্রীড়া ডেস্ক: গত এক দশকে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও লিওনেল মেসি মিলে এক বিলিয়ন পাউন্ডেরও বেশি আয় করেছেন। এরমধ্যে রোনাল্ডোর একার উপার্জন ৫৪৭.৮ মিলিয়ন পাউন্ড। আর মেসির ব্যাংক অ্যাকাউন্টে জমা হয়েছে ৫১৭ মিলিয়ন পাউন্ড। দু’জনের কেউই অবশ্য শীর্ষস্থানে নেই।

এক দশকে আয়ের দিক থেকে শীর্ষে রয়েছেন মার্কিন মুষ্টিযোদ্ধা ফ্লয়েড মেওয়েদার। গত ১০ বছরে তিনি রোজগার করেছেন ৬৬৭ মিলিয়ন পাউন্ড। রোনাল্ডো ও মেসি রয়েছেন যথাক্রমে দ্বিতীয় ও চতুর্থ স্থানে।

পঞ্চম স্থানে টেনিসের মহাতারকা রজার ফেদেরার। গত ১০ বছরে তিনি কামিয়েছেন ৪৮৮.২ মিলিয়ন পাউন্ড। গত এক দশকে প্রতি বছর সর্বোচ্চ আয় করা শীর্ষ ১০ জন ক্রীড়াবিদের মধ্যে জায়গা করে নিয়েছেন সুইস টেনিস আইকন ফেদেরার। বিদায়ী দশকে পিএসজির ব্রাজিলীয় তারকা ফরোয়ার্ড নেইমার আয় করেছেন ৩০৫.৬ মিলিয়ন পাউন্ড।

শীর্ষ দশে তিনি রয়েছেন অষ্টম স্থানে। এদিকে দীর্ঘ ১১ বছরের খরা কাটিয়ে গেল বছর মাস্টার্স শিরোপা জেতা মার্কিন গলফার টাইগার উডস ৪৭২.৩ মিলিয়ন পাউন্ড উপার্জন করেছেন এক দশকে। তালিকায় তার অবস্থান ষষ্ঠ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ