• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জে নুরপুর ইউনিয়ন বিএনপির সম্মেলনে গউছ

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯

তোফায়েল আহমেদ মনির, শায়েস্তাগঞ্জ(হবিগঞ্জ): পৃথিবীর ইতিহাসে কোন স্বৈরাচারই চিরদিন ক্ষমতায় ঠিকে থাকতে পারেনি, আওয়ামী লীগও পারবে না বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় বিএনপির সমবায় বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জি কে গউছ।

শনিবার (১৪ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর ইউনিয়ন বিএনপির সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জি কে গউছ বলেন, প্রধানমন্ত্রী শুদ্ধি অভিযানের কথা বলে দুর্নীতিবাজদের রাজনৈতিক ভাবে প্রতিষ্ঠিত করছেন। আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী জনগণের টাকা লুন্ঠন করে বিদেশে সম্পদের পাহাড় গড়ছে। তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে।
তিনি বলেন, হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেল কলেজ থেকে ১৪ কোটি টাকা লুণ্ঠন করেছে আওয়ামী লীগ। ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আব্দুল মোতালিব ফরিদ এর সভাপতিত্বে ও আব্দুল আজিজের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান চৌধুরী, জেলা বিএনপির সদস্য তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আজিজুর রহমান কাজল, শায়েস্তাগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক মোহাম্মদ ছলিম উল্লাহ, যুগ্ম আহ্বায়ক গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল, বিএনপি নেতা এংরাজ মিয়া মেম্বার, আছকির মেম্বার, ফজলুল করিম, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক জি কে ঝলক, উপজেলা ছাত্রদলের আহ্বায়কআল আমিন সোহাগ প্রমুখ।

পরে নুরপুর ইউনিয়ন বিএনপির কাউন্সিল অনুষ্ঠানে ভোটের মাধ্যমে এংরাজ মিয়া মেম্বার সভাপতি ও আছকির মিয়া মেম্বার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ