• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যানের মাগুরছড়া খাসিয়া পুঞ্জির সামনে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচয়ের এক যুবক (৩৩) নিহত হয়েছেন।

সোমবার (৯ ডিসেম্বর) বেলা দেড়টায় মাগুরছড়া ছড়া এলাকার রেলওয়ের ২৯৬/৪ কিলোমিটার স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

মাগুরছড়া খাসিয়া পুঞ্জির গেইটম্যান দুলাল ভূঁইয়া জানায়, সিলেট থেকে ছেড়ে আসা আন্তঃনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন মাগুরছড়া পুঞ্জি অতিক্রম করার পর ২৯৬/৪ কিলোমিটার এলাকায় এক অজ্ঞাত যুবকের দ্বি-খণ্ডিত মরদেহ পড়ে থাকতে দেখে খাসিয়া পুঞ্জির হেডম্যান জিডিসন প্রধান সুচিয়াংকে জানালে, তিনি কমলগঞ্জ থানাকে ঘটনাটি জানান।

খবর পেয়ে প্রাথমিকভাবে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমানসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে ঘটনাটি শ্রীমঙ্গলস্থ রেলওয়ে থানার পুলিশকে অবহিত করলে বিকার সোয়া ৪টায় এএসআই আসাদুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি দল এসে লাশের সুরতহাল তৈরি করে লাশটি উদ্ধার করে নেয়। স্থানীয় লোকজন ধারণা করছেন লোকটি ট্রেন থেকে পড়ে কাটা পড়ে মারা গেছে।

শ্রীমঙ্গল রেলওয়ে থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের কোন পরিচয় পাওযা যায়নি। লাশের পরিচয় না পেলে ময়না তদন্ত করে পরে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ